• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে ৪০৫০জন কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
হাজীগঞ্জে প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

মো. জহির হোসেন:

হাজীগঞ্জে প্রান্তিক কৃষকদের মাজে বীর ও সার বিতরণ করেছে মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

রবিবার বিকেলে উপজেলা কৃষি অফিসের উদ্যোগে বিনামূল্যে এ বীজ ও সার বিতরণ করা হয়।

উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ৪০৫০জন কৃষককে সার ও বীজ প্রদান করা হয়। এর মধ্যে উচ্চফলনশীল ধান বীজ প্রদান করা হয় ২৮’শ ও রবি শষ্য প্রদান করা হয় ১২৫০জন কৃষককে।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানমের পরিচালনায় অনুষ্ঠিত বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাছান মানিক, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি আক্তার মিলি, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ¦ রোটা. আহসান হাবিব অরুন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবদুল হাদী. মিজানুর রহমান, মানিক হোসেন প্রধানীয়া, গোলাম মোস্তফা স্বপন, ইউসুফ প্রধানীয়া সুমন, মো. মজিবুর রহমান, নুরুল আমিন হেলাল, মোস্তফা কামাল মজুমদার, আলহাজ¦ কাজী নুরুর রহমান বেলাল, গিয়াসউদ্দিন বাচ্চু, এ কে এম মজিবুর রহমান, খোরশেদ আলম বকাউল।

এ ছাড়াও উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম মোস্তফাসহ সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জাকির হোসেন সোহেল প্রমূখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১