• রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

অক্টোবর মাসে চাঁদপুর জেলার শ্রেষ্ঠত্বের সব পুরস্কার এলো হাজীগঞ্জ থানায়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

চাঁদপুর জেলা পুলিশের অক্টোবর-২০২২ইং মাসের শ্রেষ্ঠ সার্কেল (হাজীগঞ্জ সার্কেল) ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) সহ শ্রেষ্ঠত্বের সব পুরস্কার এলো হাজীগঞ্জ থানায়। মঙ্গলবার (২২ নভেম্বর) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ কর্মকর্তাদের হাতে পুরস্কার ও সম্মামনা ক্রেস্ট তুলে দেন, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীনের উপস্থাপনায় এদিন পুলিশ লাইন্স, ড্রিলশেডে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় অভিন্ন মানদন্ডের আলোকে সর্বাধিক নম্বর প্রাপ্ত অক্টোবর মাসে সফলতা অর্জনকারী বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তা ও সদস্যের মাঝে পুরস্কার ও সম্মামনা ক্রেস্ট প্রদান করা হয়।

জানা গেছে, অক্টোবর মাসের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নির্বাচিত হয়েছেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, হাজীগঞ্জ থানার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) মো. মিছবাহুল আলম চৌধুরী ও শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রেজাউল করিম।

এদিন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ সভায় উপস্থিত অফিসার ও ফোর্সের কল্যাণমূলক কথা শুনেন এবং জেলা পুলিশের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিষয়সমূহ নিয়ে আলোচনা করেন। এরপর তিনি অক্টোবর মাসের শ্রেষ্ঠ ও ভালো কাজের স্বীকৃতি সরূপ পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশ সদস্যের হাতে সম্মামনা ক্রেস্ট তুলে দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলামসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০