• মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

সৌদিআরবের কাছে পরাজয়ের পর যা বললো মেসি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

সৌদি আরবের কাছে হেরে আগে টানা ৩৬ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ছিল তাদের ঝুলিতে। লিওনেল মেসির অধরা বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরার স্বপ্ন বড় থেকে আরও বড় হচ্ছিল। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে খেলতে নেমে মাত্র পাঁচ মিনিটের মধ্যে আর্জেন্টির সব স্বপ্ন লণ্ডভণ্ড করে দিলো সৌদি আরব।

খেলা শেষে আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির কণ্ঠেও ফুটে ওঠে সেই ৫ মিনিটের আক্ষেপ। তিনি বলেন, এমন পরিস্থিতিতে আমার দলের খেলোয়াড়েরা কখনো পড়েছে কিনা, বলতে পারছি না। এমন ধাক্কা বহুদিন আমরা খাইনি। বিশ্বকাপে এমন শুরু আমাদের প্রত্যাশিত ছিল না।

মেসি বলেন, আমরা জানতাম সৌদি আরবের দলটিতে বেশ ভালো কিছু খেলোয়াড় আছে। তারা গোটা মাঠ চষে বেড়িয়েছেন। আমরা তাদের রক্ষন ভাঙ্গার চেস্টা করেছি। তবে কিছুটা তাড়াহুড়ো করতে গিয়ে ১-২ গোলে পিছিয়ে পড়ি। আমরা ঐক্যবদ্ধ থাকতে পারিনি। আমাদের পারফর্মেন্সের মান তখন নেমে যায়। এ সময় আমরা কিছুটা বেপরোয়া ভাবে খেলতে চেয়েছিলাম।’

দল এই পরাজয় মেনে নিয়েছে উল্লেখ করে সাত বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী মেসি বলেন, পরের ম্যাচে আমরা সঠিক পথে ফেরার বিষয়ে আশাবাদি। সেখানে কোনো অজুহাত চলবে না। আমরা এযাবৎকালে আরো বেশী সংগঠিত হতে যাচ্ছি। আমাদের এই দলটি বেশ শক্তিশালী,যা ইতোমধ্যে আমরা প্রদর্শন করেছি। দীর্ঘদিন যাবৎ আমরা এমন পরিস্থিতির সম্মুখীন হইনি। এখন আমাদের এটি প্রমাণের সময় এসেছে যে, এই দলটি বেশ দক্ষ।

আর্জেন্টিনা অধিনায়ক বলেন, আমাদের এখন দুটি ম্যাচই জিততে হবে। আজকের ম্যাচে যে ভুলগুলো করেছি, সেগুলো শুধরে ফেলতে হবে দ্রুতই। এটা এখন আমাদের দায়িত্ব। মৌলিক বিষয়গুলো ঠিক করতে হবে, সে দলের যে-ই হোক না কেন!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১