• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের

বিশ্বকাপ জয় এবার লিওনেল মেসির বললেন তার মা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

লিওনেল মেসির মা সেলিয়া মারিয়া কুকসিটিনি বলেন, বিশ্বকাপ জয়ের জন্য মেসি কত কষ্ট করছে, তা আমি বলে বোঝাতে পারব না। আমি বিশ্বাস করি, ঈশ্বর এতটা নিষ্ঠুর হতে পারেন না। বিশ্বাস করি, এবার অন্তত লিও সেরা হবে। বিশ্বাস করি, এবার অন্তত লিওকে ন্যায়বিচার দেবেন ঈশ্বর।

ক্লাব ফুটবলে দুইহাতে সাফল্য পাওয়া মেসি পাঁচবার বিশ্বকাপ খেলার পরও দেশকে ট্রফি উপহার দিতে পারেননি। ক্যারিয়ারের শেষ বিশ্বকাপে মেসি জিতবেন এমনটিই বিশ্বাস তার মায়ের। মেসির মা বলেন, আমি বিশ্বাস করি, এবার অন্তত লিও সেরা হবে। বিশ্বাস করি, এবার অন্তত লিওকে ন্যায়বিচার দেবেন ঈশ্বর।

সৌদি আরবের বিপক্ষে হেরে কাতার বিশ্বকাপ মিশন শুরু হয় আর্জেন্টিনার। নিজেদের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোকে ২-০ গোলের ব্যবধানে হারান মেসিরা। মেক্সিকোর বিপক্ষে পাওয়া সেই জয়ে মোমেন্টাম ফিরে পেয়েছে আর্জেন্টিনা।

এমনটি জানিয়ে মেসির মা বলেন, এমন শ্বাসরুদ্ধকর প্রথমার্ধের পর যে খেলাটা সেদিন খেলল আমার ছেলেরা ওটাই মোমেন্টাম দিয়ে দেবে। আমরা গ্রুপের শেষ ম্যাচে পোল্যান্ডকে হারিয়ে শীর্ষে থেকে নকআউটে যাব। শেষটাও করব এভাবেই।

প্রসঙ্গত, আজ রাত ১টায় কাতারের রাজধানী দোহায় গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে পোল্যান্ডের মুখোমুখি হবে আর্জেন্টিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১