• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

শাহরাস্তিতে নবনির্বাচিত আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

কে কার লোক সেটা বিষয় নয়, প্রত্যেককে আমি কাছে টেনে নিবো: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

শাহরাস্তি প্রতিনিধি:

  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশের ধারাবাহিক উন্নয়ন দেখে বিশ্ব আজ বিস্মিত। এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আগামী নির্বাচনে জয়ী হতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হলে হলে এখন থেকেই সকল বিভেদ ভুলে কাজ করতে হবে। অতীতে কি হয়েছে ভুলে যান,। আমি প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে কাজ করছি। আগামী নির্বাচনে যেই আসুক নৌকাকে বিজয়ী করতে হবে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) শাহরাস্তি উপজেলা ও পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, এলাকায় মুরুব্বিআনা না দেখিয়ে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের আস্থা বাড়াতে হবে, তাদের পাশে থেকে কাজ করতে হবে। কে কার লোক সেটা বিষয় নয়, প্রত্যেককে আমি কাছে টেনে নিবো। আমাদের বড় পরিচয় হলো আমরা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ করি। আমরা শেখ হাসিনার লোক, আমরা নৌকার লোক। যারা অন্য বলয় তৈরি করতে চায় তাদের জন্য কিছুই বলার নেই।

উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, পৌর আওয়ামীলীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী।

মতবিনিময় সভায় প্রত্যেক ইউনিয়ন আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১