• শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

শাহরাস্তিতে নবনির্বাচিত আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

কে কার লোক সেটা বিষয় নয়, প্রত্যেককে আমি কাছে টেনে নিবো: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

শাহরাস্তি প্রতিনিধি:

  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশের ধারাবাহিক উন্নয়ন দেখে বিশ্ব আজ বিস্মিত। এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আগামী নির্বাচনে জয়ী হতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হলে হলে এখন থেকেই সকল বিভেদ ভুলে কাজ করতে হবে। অতীতে কি হয়েছে ভুলে যান,। আমি প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে কাজ করছি। আগামী নির্বাচনে যেই আসুক নৌকাকে বিজয়ী করতে হবে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) শাহরাস্তি উপজেলা ও পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, এলাকায় মুরুব্বিআনা না দেখিয়ে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের আস্থা বাড়াতে হবে, তাদের পাশে থেকে কাজ করতে হবে। কে কার লোক সেটা বিষয় নয়, প্রত্যেককে আমি কাছে টেনে নিবো। আমাদের বড় পরিচয় হলো আমরা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ করি। আমরা শেখ হাসিনার লোক, আমরা নৌকার লোক। যারা অন্য বলয় তৈরি করতে চায় তাদের জন্য কিছুই বলার নেই।

উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, পৌর আওয়ামীলীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী।

মতবিনিময় সভায় প্রত্যেক ইউনিয়ন আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০