• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে ৫০০ পিস ইয়াবাসহ ২ মাদককারবারী গ্রেফতার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি:

হাজীগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পাপ্পু চন্দ্র সাহা ও শাহাদাত হোসেন নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৬ নভেম্বর) রাতে হাজীগঞ্জ পৌরসভাধীন ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা থেকে তাদের ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি পাপ্পু চন্দ্র সাহা (২৫) কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর এলাকার নিপু চন্দ্র সাহার ছেলে। বর্তমানে সে পৌরসভাধীন মকিমাবাদ গ্রামে বসবাস করে। অপর মাদক কারবারি শাহাদাত হোসেন (২৭) পৌরসভাধীন পশ্চিম মকিমাবাদ গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন রাত ৯টার দিকে হাজীগঞ্জ পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের মকিমাবাদ গ্রামের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ওয়ালি উল্যাহ্ সহ সঙ্গীয় ফোর্স।

এ সময় ফায়ার সার্ভিসের পশ্চিম-দক্ষিন পার্শ্বে আনোয়ার হোসেনের বাড়ীর সামনে হতে মাদক কারবারি পাপ্পু চন্দ্র সাহা ও শাহাদাত হোসেনের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ এবং তাদের দুইজনকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

পরে এদিন (মঙ্গলবার) রাতেই তাদের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। বুধবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে বলে হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১