• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ৫০০ পিস ইয়াবাসহ ২ মাদককারবারী গ্রেফতার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি:

হাজীগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পাপ্পু চন্দ্র সাহা ও শাহাদাত হোসেন নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৬ নভেম্বর) রাতে হাজীগঞ্জ পৌরসভাধীন ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা থেকে তাদের ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি পাপ্পু চন্দ্র সাহা (২৫) কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর এলাকার নিপু চন্দ্র সাহার ছেলে। বর্তমানে সে পৌরসভাধীন মকিমাবাদ গ্রামে বসবাস করে। অপর মাদক কারবারি শাহাদাত হোসেন (২৭) পৌরসভাধীন পশ্চিম মকিমাবাদ গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন রাত ৯টার দিকে হাজীগঞ্জ পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের মকিমাবাদ গ্রামের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ওয়ালি উল্যাহ্ সহ সঙ্গীয় ফোর্স।

এ সময় ফায়ার সার্ভিসের পশ্চিম-দক্ষিন পার্শ্বে আনোয়ার হোসেনের বাড়ীর সামনে হতে মাদক কারবারি পাপ্পু চন্দ্র সাহা ও শাহাদাত হোসেনের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ এবং তাদের দুইজনকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

পরে এদিন (মঙ্গলবার) রাতেই তাদের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। বুধবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে বলে হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০