• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

অষ্টমবারের মতো জেলার শ্রেষ্ঠ এএসআই হাজীগঞ্জ থানা রেজাউল করিম

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

অষ্টমবারের মতো চাঁদপুর জেলার শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নির্বাচিত হয়েছেন, হাজীগঞ্জ থানার মো. রেজাউল করিম মামুন। বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. মিলন মাহমুদের কাছ থেকে তিনি তাঁর সম্মামনা ক্রেস্ট গ্রহণ করেন।

জানা গেছে, হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রেজাউল করিম মামুন তার কর্মদতার সাথে নভেম্বর -২০২২ইং মাসে জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন। এ নিয়ে তিনি চাঁদপুরে দ্বায়িত্ব পালনকালীন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে অস্টমবার শ্রেষ্ঠত্ব অর্জন করেন। এছাড়াও তিনি এ মাসে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী কর্মকর্তা হিসাবেও নির্বাচিত হয়েছেন।

এক প্রতিক্রিয়ায় মো. রেজাউল করিম মামুন বলেন, সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ স্যারের দিক-নির্দেশনায় নভেম্বর/২২ মাসে জেলার শ্রেষ্ঠ এএসআই এবং শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছি। ভবিষ্যতে যেন আরো ভালো করতে পারি, সেজন্য সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০