• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

পুুরনো কর্মস্থল হাজীগঞ্জে এসে স্মৃতিকাতর হলেন খাদ্য সচিব ইসমাইল হোসেন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
পুুরনো কর্মস্থল হাজীগঞ্জে এসে স্মৃতিকাতর হলেন খাদ্য সচিব ইসমাইল হোসেন
হাজীগঞ্জের প্রাক্তন সহকারি কমিশনার (ভূমি) ও চাঁদপুরের প্রাক্তন জেলাপ্রশাসক, খাদ্যসচিব মো. ইসমাইল হোসেন হাজীগঞ্জে আসলে তাঁকে ও তাঁর সহধর্মিনীকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম ও সহাকারী কমিশনার (ভূমি) মো. মেহেদি হাসান মানিক।

নিজস্ব প্রতিনিধি॥
পুরনো কর্মস্থল হাজীগঞ্জে এসে স্মৃতিকাতর হলেন, খাদ্য মন্ত্রণালয়ের সচিব মো. ইসমাইল হোসেন (এনডিসি)। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে তিনি উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন। এর আগে তিনি সরকারি কোয়াটার পরিদর্শন করে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাংলোতে একটি ভেষজ চারাগাছ রোপন করেন। এ সময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

এদিকে উপজেলা ভূমি অফিস পরিদর্শনে আসলে মো. ইসমাইল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক। এসময় তিনি ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে কুশল বিনিময় করেন এবং তাঁর পুরনো কর্মস্থলের কথা স্মরণ করে স্মৃতিকাতর হয়ে পড়েন। এরপর তিনি উপজেলা খাদ্য গুদাম ও খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি, এলএসডি) কার্যালয় পরির্দশন করেন।

হাজীগঞ্জে পুরনো কর্মস্থল পরিদর্শনে এসে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাংলোতে একটি ভেষজ চারাগাছ রোপন করেন খাদ্য সচিব মো. ইসমাইল হোসেন। পাশে অতিরিক্ত জেলা প্রশাসক বশির আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বশির আহমেদ, সহকারী কমিশনার নিগার সুলতানা, ভূমি অফিসের কানুনগো মোহাম্মদ লোকমান হোসেন, সার্ভেয়ার কাজল মিয়া, নাজির মোহাম্মদ ইব্রাহিম খলিল, আমার কণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক মো. কামাল হোসেন, ত্রিনদীর সম্পাদক ও প্রকাশক মহিউদ্দিন আল আজাদ, ডেইলি অবজারভার ও ইলশেপাড়’র ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ্, সংবাদকর্মী জহির হোসেনসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, খাদ্য সচিব মো. ইসমাইল হোসেন চাঁদপুরের জেলা প্রশাসক হিসাবে ২০১২-২০১৫ ও হাজীগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসাবে ১৯৯৭-৯৮ খ্রিস্টাব্দে দায়িত্ব পালন করেন। তিনি ১১তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের সদস্য হিসেবে ১৯৯৩ খ্রি. কক্সবাজার জেলায় সহকারী কমিশনার পদে কর্মজীবন শুরু করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১