• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

পুুরনো কর্মস্থল হাজীগঞ্জে এসে স্মৃতিকাতর হলেন খাদ্য সচিব ইসমাইল হোসেন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
পুুরনো কর্মস্থল হাজীগঞ্জে এসে স্মৃতিকাতর হলেন খাদ্য সচিব ইসমাইল হোসেন
হাজীগঞ্জের প্রাক্তন সহকারি কমিশনার (ভূমি) ও চাঁদপুরের প্রাক্তন জেলাপ্রশাসক, খাদ্যসচিব মো. ইসমাইল হোসেন হাজীগঞ্জে আসলে তাঁকে ও তাঁর সহধর্মিনীকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম ও সহাকারী কমিশনার (ভূমি) মো. মেহেদি হাসান মানিক।

নিজস্ব প্রতিনিধি॥
পুরনো কর্মস্থল হাজীগঞ্জে এসে স্মৃতিকাতর হলেন, খাদ্য মন্ত্রণালয়ের সচিব মো. ইসমাইল হোসেন (এনডিসি)। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে তিনি উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন। এর আগে তিনি সরকারি কোয়াটার পরিদর্শন করে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাংলোতে একটি ভেষজ চারাগাছ রোপন করেন। এ সময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

এদিকে উপজেলা ভূমি অফিস পরিদর্শনে আসলে মো. ইসমাইল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক। এসময় তিনি ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে কুশল বিনিময় করেন এবং তাঁর পুরনো কর্মস্থলের কথা স্মরণ করে স্মৃতিকাতর হয়ে পড়েন। এরপর তিনি উপজেলা খাদ্য গুদাম ও খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি, এলএসডি) কার্যালয় পরির্দশন করেন।

হাজীগঞ্জে পুরনো কর্মস্থল পরিদর্শনে এসে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাংলোতে একটি ভেষজ চারাগাছ রোপন করেন খাদ্য সচিব মো. ইসমাইল হোসেন। পাশে অতিরিক্ত জেলা প্রশাসক বশির আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বশির আহমেদ, সহকারী কমিশনার নিগার সুলতানা, ভূমি অফিসের কানুনগো মোহাম্মদ লোকমান হোসেন, সার্ভেয়ার কাজল মিয়া, নাজির মোহাম্মদ ইব্রাহিম খলিল, আমার কণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক মো. কামাল হোসেন, ত্রিনদীর সম্পাদক ও প্রকাশক মহিউদ্দিন আল আজাদ, ডেইলি অবজারভার ও ইলশেপাড়’র ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ্, সংবাদকর্মী জহির হোসেনসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, খাদ্য সচিব মো. ইসমাইল হোসেন চাঁদপুরের জেলা প্রশাসক হিসাবে ২০১২-২০১৫ ও হাজীগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসাবে ১৯৯৭-৯৮ খ্রিস্টাব্দে দায়িত্ব পালন করেন। তিনি ১১তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের সদস্য হিসেবে ১৯৯৩ খ্রি. কক্সবাজার জেলায় সহকারী কমিশনার পদে কর্মজীবন শুরু করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০