• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

বিএনপি আইন মেনে শান্তিপূর্ণভাবে সমাবেশ করলে কোন বাঁধা নেই:আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
বিএনপি আইন মেনে শান্তিপূর্ণভাবে সমাবেশ করলে কোন বাঁধা নেই:আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি
কচুয়া উপজেলা আওয়ামী লীগ কতৃক আয়োজিত আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্ত্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্রগ্রাম) আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি।

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
কচুয়া উপজেলা আওয়ামী লীগ কতৃক আয়োজিত আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে । গতকাল তিনি বৃস্পতিবার হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক (চট্রগ্রাম) সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি।

বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি-জামাত সমাবেশ করতে চায়, তারা আইন মেনে শান্তিপূর্ণভাবে সমাবেশ করলে আওয়ামী লীগের আপত্তি বা কোন বাঁধা নেই। এটা স্পষ্ট তাদের অফিসে গোলা বারুদ পাওয়া গেছে। তারা ফৌজদারী অপরাধ করেছে। আইনশৃঙ্খলা বাহিনী সে ফৌজদারী অপরাধের আইনগত ব্যবস্থা নিবে। বিএনপি সমাবেশের নামে দেশে বিশৃঙ্খল অবস্থার সৃষ্টি করতে চায়। বিএনপি-জামাত যেন কোন ধরনের নাশকতা করতে না পারে সে জন্য ঢাকা শহরের আওয়ামী লীগ নেতাকর্মীরা সজাগ রয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন- দলীয় নেতাকর্মীরা সকল ভেদাভেদ ভূলে দলকে সু-সংগঠিত করার লক্ষে ঐক্য বদ্ধ থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। রাজনীতিতে প্রতিযোগীতা থাকবে প্রতিহিংসা নয়। বিএনপি সরকার আমলে বাংলাদেশের সাধারন মানুষ নিরাপদ ছিলো না। বাংলাদেশের মানুষ আওয়ামী লীগ সরকারের কাছেই নিরাপদ। যারা এই দেশকে আফগানিস্তানের মতো বানাতো চায় তাদেরকে লক্ষে করে বলতে চাই, আওয়ামী লীগ জলে ভেসে আসা সংগঠন নয়। শেখ হাসিনার নেতৃত্বে সকলে মিলে তাদেরকে প্রতিহত করা হবে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী,সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান গোলাম হোসেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেব ও উপদেষ্টা আব্দুর রশিদ সর্দার, ঢাকা মহানগর শাহবাগ থানা আওয়ামীলীগের সভাপতি জিএম আতিকুর রহমান প্রমুখ। এসময় চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ,কচুয়া উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের সকল নেতাকর্মী’রা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১