• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত 
হাজীগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত হয়।

স্টাফ রিপোর্টার:

‘দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব’ এমন প্রতিপাদ্যে চাঁদপুরের হাজীগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস-২০২২ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে শুক্রবার (৯ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলায় র‌্যালি, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ দিন উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের আলীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে মানববন্ধন স্থলে এসে শেষ হয়। এরপর অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি কাজী খায়রুল আলম পারভেজ, সদস্য অধ্যক্ষ মাওলানা মো. আনিছুর রহমান প্রমুখ।

সাধারণ সম্পাদক প্রিন্স শাকিল আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন, দুর্নীতি বিরোধী সংস্কৃতির চর্চা ও প্রসার সুনিশ্চিতের রূপকল্প নিয়ে কাজ করছে দুর্নীতি দমন কমিশন। পাশাপাশি দুর্নীতির কুফল সম্পর্কেও জনসচেতনতা সৃষ্টি করছে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। এ সময় দুর্নীতি কমিয়ে আনতে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান বক্তারা।

র‌্যালি, মানববন্ধন ও আলোচনা সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মো. মাহবুবুর রহমানসহ অন্যান্য সদস্য ও সহকারী অধ্যাপক মো. তাজুল ইসলাম, সাংবাদিক মহিউদ্দিন আল আজাদ, মোহাম্মদ হাবীব উল্যাহ্, মজিবুর রহমান, হাফেজ মোস্তফা কামাল ও স্কুল, কলেজ, মাদরাসার শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১