• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাইমচর উপজেলা আ.আলীগ সভাপতি হুমায়ুন, সম্পাদক নুর হোসেন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

হাইমচর প্রতিনিধি ॥

চাঁদপুরের হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনোনীত হয়েছেন হুমায়ুন কবির প্রধানিয়া ও সাধারণ সম্পাদক নুর হোসেন পাটোয়ারী।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে উপজেলা সদরের আলগী দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন এর প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

প্রথম অধিবেশন শেষে পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

সন্ধ্যায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান আলোচক ছিলেন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

এর আগে বিভিন্ন কারণে দীর্ঘ ১৯ বছর সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেন নুর হোসেন পাটওয়ারী এবং সভাপতিকে দল থেকে অব্যাহতি এবং মৃত্যুর কারণে ২০২০ সাল থেকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন হুমায়ুন কবির প্রধানিয়া।

হাইমচর উপজেলা আওয়ামী লীগের ১৯ বছরের এই কমিটিতে দায়িত্ব পালন অবস্থায় মৃত্যুবরণ করেছেন সাবেক সভাপতি মোতালেব জমাদারসহ ১৯জন নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১