• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জ বাজারে ব্যবসায়ী শ্রী হরে কৃষ্ণ সাহার পরোলোকগমণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জ বাজারে ব্যাবসায়ী শ্রী হরে কৃষ্ণ সাহার পরোলোকগমণ
হরে কৃষ্ণ। ছবি-ত্রিনদী।

সুজন দাস:
হাজীগঞ্জ বাজারে সু পরিচিত জোনাকি শপিং সেন্টারের ব্যাবসায়ী হলে কৃষ্ণ সাহা শনিবার দুপুরে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। পরে হাজীগঞ্জ প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে থেকে ঢাকায় উন্নয়ন চিকিৎসা জন্য নেওয়ার পথে ২.২০মিনিটের সময় পরলোকগমন করেন। ওঁ দিব্যান লোকান স্বঃ গচ্ছতু,।

মৃত্যুর সময় স্ত্রী, এক পুত্র, কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের হাজীগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জোনাকি শপিং সেন্টারের মালিক প্রান কৃষ্ণ সাহা (মনা) এর বড় ভাই শ্রী হরে কৃষ্ণ সাহা। হাজীগঞ্জ পৌর মহাশ্মশানে রাত ৮টার সময় শেষ কৃত করা হয়।

এই মৃত্যুরে হাজীগঞ্জ পৌর মহাশ্মশানে উপস্থিত ছিলেন ও শোক প্রকাশ করেন উপজেলার আওয়ামী সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন।

শোক প্রকাশ করেছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি রোট রুহি দাস বণিক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি সঞ্জয় কর্মকার, সহ – সভাপতি প্রবীর কুমার সাহা ফটিক, যুগ্ম সাধারণ সম্পাদক সুখেন্দ নারায়ণ রায় চৌধুরী সুন্টি, দপ্তর সম্পাদক সুজন দাস, হাজীগঞ্জ পৌর ৫নং ওয়াডে কাউন্সিলর ও ৫নং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সুমন তপাদার, হাজীগঞ্জ পৌর মহাশ্মশানে সভাপতি অপন সাহা, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সাহা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের হাজীগঞ্জ পৌর কমিটি সভাপতি রাধা কান্ত দাস রাজু ও সাধারণ সম্পাদক শ্যামল সাহা, বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ত্রি নয়নী সংঘ, হাজীগঞ্জ পৌর মহাশ্মশান ও সৎকার সমিতি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০