• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক
হাজীগঞ্জে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক।

জহির হোসেন॥

হাজীগঞ্জে ১০ কেজি গাঁজাসহ ২ মাদককারবারীকে আটক করেছে পুলিশ। ১১ নভেম্বর রাতে হাজীগঞ্জ থানার এসআই মোহাম্মদ আব্দুল আজিজ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী বিশেষ অভিযানে উপজেলা পরিষদের মেইন গেইটের সামনে থেকে দুই মাদককারবারীকে আটক করে।

আটক মাদককারবারীরা হলো কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার কাটারাপাড়া গ্রামের মৃতু রৌশন আলীর ছেলে মোঃ রুহুল আমিন ও একই জেলার কোতয়ালি উপজেলার ঝাকুনিপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোঃ রাজা মিয়া।

আটককৃত মাদককারবারীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ (ওসি) বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক করা হয়েছে।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান। তথ্য দাতার নাম গোপন রাখার নিশ্চয়তা দেন এ পুলিশ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১