• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
সিঙ্গাপুর যাচ্ছেন ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন জেনে নেই তালশাঁসের উপকারিতা ও পুষ্টিগুণ এবার শ্রীলঙ্কান প্রিমিয়ার লীগে মোস্তাফিজ রাইসির মৃত্যুতে আমাদের হাত নেই : ইসরাইলি কর্মকর্তা সাত লাখ ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার হাজীগঞ্জ, শাহরাস্তি ও চাঁদপুর সদর উপজেলার ২৮৭ কেন্দ্রে ভোট গ্রহনের প্রস্তুতি চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া ব্যাটারিচালিত রিকশা বন্ধের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না : প্রধানমন্ত্রী ইব্রাহিম রাইসি মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক

কচুয়া উপজেলা আ.লীগ সভাপতি শিশির, সম্পাদক সোহাগ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
কচুয়া উপজেলা আ.লীগ সভাপতি শিশির সম্পাদক সোহাগ
কচুয়া উপজেলা আ.লীগ সভাপতি শিশির সম্পাদক সোহাগ

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশির এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

সোমবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় চাঁদপুর স্টেডিয়ামে সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পর নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

সাধারণ সম্পাদক পদে সোহরাব হোসেন চৌধুরী সোহাগ পূর্বেই কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে মনোনীত হন। যে কারণে ওই পদে নির্বাচন হয়নি।

সভাপতি পদে সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠত হয়। নির্বাচনে কাউন্সিলর ছিলেন ৪৮৬জন। এর মধ্যে সর্বোচ্চ ২৪১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন মো. শাহজাহান শিশির। তার প্রতিদ্বন্দ্বী সভাপতি পদে ১৫৬ ভোট পেয়েছেন সাবেক সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী ও মো. হুমায়ুন পেয়েছেন ৫৫ ভোট। ৪৮৬ ভোটের মধ্যে কাস্ট হয় ৪৫৩ ভোট। এর মধ্যে এক ভোট বাতিল হয়।

নির্বাচন পরিচালনায় সার্বিক দায়িত্ব পালন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। এ সময় জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে গত ৮ ডিসেম্বর কচুয়া উপজেলার হযরত নেয়ামত শাহ্ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

ওই দিন কমিটি ঘোষণা দেয়ার পরিবেশ না থাকায় হুইপ স্বপন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে সাংগঠনিক নিয়ম অনুসরণ করে কমিটি করার জন্য নির্দেশনা দিয়ে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১