• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে পৌর বিএনপির সভাপতি মরহুম নাজমুল আলম চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জে পৌর বিএনপির সভাপতি নাজমুল চৌধুরীর মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া
হাজীগঞ্জে পৌর বিএনপির সভাপতি নাজমুল চৌধুরীর মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ পৌরসভা বিএনপির সভাপতি প্রয়াত নাজমুল আলম চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া এবং স্মৃতিচারণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জি. মমিনুল হক।

পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের মজুমদারের সভাপতিত্বে স্মৃতিচারণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, পৌর বিএনপির সহ-সভাপতি সহ-সভাপতি নুরুন্নবী সম্রাট, হাজী মিজানুর রহমান ও এ্যাড. ওমর ফারুক টিটু।

পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্টুর পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন, বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান ও মো. নুরুল আমিন হেলাল, উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এম ফয়সাল হোসাইন, সদস্য সচিব জুয়েল রানা তালুকদার, পৌর ছাত্রদলের সদস্য সচিব দ্বীন ইসলাম টগর প্রমুখ।

স্মৃতিচারণ শেষে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত ও দুরুদ পাঠ এবং মরহুম নাজমুল আলম চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাত করেন, মাওলানা মো. বেলাল হোসেন তাওহীদি।

উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে স্মৃতিচারণ, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম.এ নাফের শাহ, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন সাবু, উপজেলা মৎস্যজীবি দলের সভাপতি মো. ইমান হোসেন, পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক সোহেল রানাউপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লখ্য, সোমবার (১৯ ডিসেম্বর) দিবাগত রাত ৯টা ৪৫ মিনিটে নাজমুল আলম চৌধুরী নিজ বাসায় ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের ধড্ডা গ্রামের চৌধুরী বাড়ির মরহুম আলহাজ আব্দুল মান্নান চৌধুরীর ৫ম ছেলে এবং হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী।

মরহুম নাজমুল আলম চৌধুরী ছাত্রজীবন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি চাঁদপুর সরকারি কলেজের সাবেক ভিপি, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি পদে দায়িত্ব পালন এবং বর্তমানে পৌর বিএনপির সভাপতি পদে দায়িত্বরত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১