• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

আল মদিনা এন্টারপ্রাইজের উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
আল মদিনা এন্টারপ্রাইজের উদ্বোধন
ছবি-ত্রিনদী্

হাজীগঞ্জে বিশ্বস্তার প্রতীক নিয়ে আল মদিনা এন্টারপ্রাইজের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে মিলাদ ও দোয়ার মাধ্যমে পৌরসভাধীন ধেররা কোকা-কোলা ঘাটে বালু-ইট-সিমেন্ট-পাথর বিক্রয়ের প্রতিষ্ঠান আল মদিনা এন্টারপ্রাইজের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আবদুর রউফ।

উদ্বোধনীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল মদিনা এন্টারপ্রাইজের পরিচালক আরিফ মজুমদার, এমরান হোসেন, নজরুল ইসলাম পাটওয়ারী, সাইফুল ইসলাম, শামছুদ্দোহা সোহেল।

এ ছাড়াও পৌরসভার প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মহসিন ফারুক বাদল, পৌর কর নির্ধারক মো. আবু ইউসুফ, হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল মজুমদার, ফারুক আহমেদ, সোহরাব পাটওয়ারী, প্রকৌশলি, নিশান, প্রকৌশলী নবিন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১