• সোমবার, ২৭ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সৈয়্যদ আহমদ সিরিকোটি (রহ.)’র ৬৫তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল অনুষ্ঠিত হাজীগঞ্জের মিতুকে গলাকেটে হত্যা, প্রাক্তণ স্বামীর ফাঁসির রায় চাঁদপুর থেকে সব রুটের লঞ্চ চলাচল বন্ধ জাল সনদে পুলিশে চাকরি নিয়ে কামিয়েছেন বিপুল অর্থ, এখন ধরার পড়ায় ভয়ে স্বেচ্ছায় অবসর সেনাদের জিম্মি করেছে হামাস, প্রত্যাখ্যান করেছে ইসরায়েল সামিয়া রহমানের পদাবনতি অবৈধ : হাইকোর্টের রায় বহাল গতি বদলাচ্ছে রেমাল, ৮ থেকে ১২ ফুট পর্যন্ত জলোচ্ছ্বাসের আশঙ্কা হামাসের সঙ্গে নতুন করে আলোচনায় বসতে চেয়েছে ইসরায়েল পবিত্র ঈদুল আজহার সম্ভাব্য তারিখ ঘোষণা নির্বাচনে অংশ নেওয়ায় আরও ২১৭ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি

সময়ের চাহিদায় চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাব হওয়ায় আমি খুশি: আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
সময়ের চাহিদায় চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাব হওয়ায় আমি খুশি
চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীকে ফুলেল শুভেচ্ছা প্রদান করছেন সভাপতি সাধারণ সম্পাদকসহ সংগঠনের নেতৃবৃন্দ।

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী বলেছেন, সময়ের চাহিদায় চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবটি গঠিত হওয়ায় আমি খুব খুশি। প্রকৃতপক্ষে এটা সত্য যে মফস্বল সাংবাদিকদের নেতৃত্ব দেয়ার জন্য জেলায় এমন একটি সাংবাদিক সংগঠনের খুবই প্রয়োজন ছিলো। দেরিতে হলেও সংগঠনটি গঠিত হওয়ায় মাঠ পর্যায়ের সাংবাদিকদের দাবী আদায় ও সম্মাণবৃদ্ধিতে সহায়ক হবে। ২৬ ডিসেম্বর সোমবার দুপুরে জেলা পরিষদের হল রুমে জেলা সাংবাদিক ক্লাবের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ওচমান গণি পাটওয়ারী আরও বলেন,আপনারা হলেন জাতির বিবেক,আপনাদের যে কোন প্রয়োজনে জেলা পরিষদ পাশে থাকবে। মফস্বল সাংবাদিকদের দাবীর প্রেক্ষিতে গঠিত চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবে আমার পূর্ণ সমর্থণ থাকবে। তবে কোন ব্যাক্তির অসৎ স্বার্থকে চরিতার্থ করার জন্য যেন এই সংগঠনের সহযোদ্ধারা জড়িত না হয় সে দিকে খেয়াল রাখার অনুরোধ ।

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা সাংবাদিক ক্লাবের কার্য নির্বাহী সদস্য ইকবাল হোসেন পাটোয়ারী, সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সহ-সভাপতি মোঃ মহিউদ্দিন, সিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ লতিফ, সাংগঠনিক সম্পাদক কে.এম. মাসুদ, এনায়েত মজুমদার, প্রচার সম্পাদক শ্যামল সরকার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমরেশ দত্ত জয়, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আশিক বিন রহিম, মহিলা সম্পাদিকা সাবিত্রী রানী ঘোষ, আন্তর্জাতিক সম্পাদক নূর মোহাম্মদ খান, কার্য নির্বাহী সদস্য ইফতেখার আলম মাসুম, জাহাঙ্গীর হোসেন, মহিউদ্দিন আল আজাদ, মোঃ হাসানুজ্জামান, আলমগীর হোসেন, মনির হোসেন প্রমূখ।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম বাবু, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, আইন বিষয়ক সম্পাদক সায়েদ ছালাম, লাইব্রেরিয়ান সম্পাদক মনির হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সাইদ হোসেন অপু চৌধুরী, কার্য নির্বাহী সদস্য আনিসুর রহমান সুজন, এম.এম. কামাল, শাহ আলম খান, মোঃ জাবেদ হোসেন, সাধারন সদস্য মাওলানা সাইফুল্লাহ, মোঃ মাসুদুর রহমান, মোঃ আরিফুল ইসলাম প্রমূখ।

পরে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী ফুলেল শুভেচ্ছায় জেলা সাংবাদিক ক্লাবের নেতৃবৃন্দকে বরণ করে নিয়ে সকলের সাথে মধ্যাহ্নভোজে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১