• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

কচুয়ায় এসডিএফের পক্ষ থেকে দুঃস্থদের এককালীন অনুদান প্রদান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২

কচুয়া প্রতিনিধি:

কচুয়া উপজেলার বড় হয়াতপুর গ্রামে অথ্য মন্ত্রণালয়ের আওতাধীন সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ১নং কড়ইয়া ক্লাস্টারের আয়োজনে প্রতিষ্ঠানের দুঃস্থ সদস্যদের এককালীন অনুদান প্রদান করা হয়েছে। এ উপলক্ষে বড় হয়াতপুর এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় ১নং কড়ইয়া ক্লাস্টার কার্যালয় কর্মকর্তা এনামুল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ৯নং ইউনিয়নের চেয়ারম্যান সালাম সওদাগ, এসডিএফ এর জেলা কর্মকর্তা আল ইমরান, মুনজুরুল ইসলাম প্রধান।

এ সময় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডের মেম্বার মোঃ সেলিম প্রধান, আবু বক্কর, মিন্টু হোসেন, সুশান্ত সরকার, নিবাস সরকার, বসুদেব সরকার, সুনিল সরকার, শঙ্কর সরকার প্রমুখ।

বক্তারা সরকারের প্রশংসা করে বলেন এ প্রতিষ্ঠানের মাধ্যমে অসহায় সম্বলহীন মহিলাদের স্বাবলম্বী হওয়ার জন্য ফেরতযোগ্য ৯ হাজার টাকা করে অনুধান প্রদান করার জন্য সরকারকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য যে, উক্ত অনুষ্ঠানে ৯নং কড়ইয়া ইউনিয়নের ৯টি গ্রামের ৩৬০জনকে ৯ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১