• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

খেলার মাঠে লুকানো মাদক উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
খেলার মাঠে লুকানো মাদক উদ্ধার
ছবি-ত্রিনদী।

বিশেষ প্রতিনিধি॥

চাঁদপুর শহরের ইচলী এলাকার একটি খেলার মাঠ থেকে প্যাকেটের মধ্যে লুকানো ৫০৮পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে কোস্টগার্ড।

বুধবার (২৮ ডিসেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের কমান্ডার ও টহল সদস্যরা অভিযান চালিয়ে মাদক উদ্ধার করে। তবে অভিযানের টের পেয়ে মাদককারবারি পালিয়ে যায়। দুপুরে বিষয়টি কোস্টগার্ড চাঁদপুর স্টেশন থেকে গনমাধ্যমকে নিশ্চিত করা হয়।

কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৮ ডিসেম্বর) ভোরে শহরের ইচলি খেয়াঘাট, পাওয়ার প্লান্ট সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই এলাকায় একটি খেলার মাঠে অভিনব কায়দায় লুকানো একটি প্যাকেট থেকে ৫০৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে পাচারের উদ্দেশ্যে ইয়াবা লুকিয়ে রাখা হয়েছিল।

দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মো. মেশকাতুল ইসলাম এর উপস্থিতিতে জব্দকৃত ইয়াবা আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১