• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জের রান্ধুনীমুড়া আবুল বাসার মজুমদার নুরানি মাদ্রাসার সবক উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩

শাখাওয়াত হোসেন শামীম:

হাজীগঞ্জের রান্ধুনীমুড়া আবুল বাসার মজুমদার নুরানি মাদ্রাসার সবক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার( ৫ জানুয়ারি) সকালে পৌর ১০ নং ওয়ার্ড রান্ধুনীমুড়া (মনিনাগ মজুমদার বাড়িতে অবস্থিত) আবুল বাসার মজুমদার নুরানি মাদ্রাসার দ্বীনি ও আধুনিক শিক্ষার সমন্বয়ে ২০২৩ শিক্ষাবর্ষের সবক উদ্ভোধন করা হয়।

আবুল বাসার মজুমদার নুরানি মাদ্রাসার মহা পরিচালক মাওলানা মোঃ মোস্তফা আল হাবীব আনুষ্ঠানিক ভাবে শিক্ষার্থীদের সবক পাঠের মাধ্যমে উদ্বোধন করেন।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন,মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মাহমুদ আহমেদ মিঠু মজুমদার।

সভাপতির বক্তব্যে মাহমুদ আহমেদ মিঠু মজুমদার বলেন, মাদ্রাসাটি স্থাপিত হওয়ার পর থেকে বেশ সুনামের সাথে শিক্ষার্থীদের মাঝে জ্ঞান বিতরণ করে আসছে। আমাদের এলাকায় মাদ্রাসাটি হওয়াতে আমরা সবাই অনন্দিত। আমরা সবাই মাদ্রাসাটির প্রতি সর্বদা সুদৃষ্টি রাখবো। সমাজ ব্যবস্থা সুন্দর করার জন্য দ্বীনি ও আধুনিক শিক্ষার একান্ত প্রয়োজন। আবুল বাসার মজুমদার নুরানি মাদ্রাসাটি একটি  দ্বীনি প্রতিষ্ঠান, এই প্রতিষ্ঠান আমাদের সকলের।

প্রতিষ্ঠানটি সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য সবাইকে এক সাথে কাজ করতে হবে।

মাওলানা মুহাঃ আবু মুসার সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মুহা: হাবীবুর রহমান, মাদ্রাসার সভাপতি আ: রাজ্জাক মজুমদার, সদস্য, নসু মজুমদার,নাজিম মজুমদার, মাদ্রাসার সিনিয়র শিক্ষক ফরিদ হোসাইন শিক্ষক মোঃ তৌহিদ হোসেন, হাফেজ হানিফুর রহমান তারেক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০