• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

হাজীগঞ্জের রান্ধুনীমুড়া আবুল বাসার মজুমদার নুরানি মাদ্রাসার সবক উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩

শাখাওয়াত হোসেন শামীম:

হাজীগঞ্জের রান্ধুনীমুড়া আবুল বাসার মজুমদার নুরানি মাদ্রাসার সবক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার( ৫ জানুয়ারি) সকালে পৌর ১০ নং ওয়ার্ড রান্ধুনীমুড়া (মনিনাগ মজুমদার বাড়িতে অবস্থিত) আবুল বাসার মজুমদার নুরানি মাদ্রাসার দ্বীনি ও আধুনিক শিক্ষার সমন্বয়ে ২০২৩ শিক্ষাবর্ষের সবক উদ্ভোধন করা হয়।

আবুল বাসার মজুমদার নুরানি মাদ্রাসার মহা পরিচালক মাওলানা মোঃ মোস্তফা আল হাবীব আনুষ্ঠানিক ভাবে শিক্ষার্থীদের সবক পাঠের মাধ্যমে উদ্বোধন করেন।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন,মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মাহমুদ আহমেদ মিঠু মজুমদার।

সভাপতির বক্তব্যে মাহমুদ আহমেদ মিঠু মজুমদার বলেন, মাদ্রাসাটি স্থাপিত হওয়ার পর থেকে বেশ সুনামের সাথে শিক্ষার্থীদের মাঝে জ্ঞান বিতরণ করে আসছে। আমাদের এলাকায় মাদ্রাসাটি হওয়াতে আমরা সবাই অনন্দিত। আমরা সবাই মাদ্রাসাটির প্রতি সর্বদা সুদৃষ্টি রাখবো। সমাজ ব্যবস্থা সুন্দর করার জন্য দ্বীনি ও আধুনিক শিক্ষার একান্ত প্রয়োজন। আবুল বাসার মজুমদার নুরানি মাদ্রাসাটি একটি  দ্বীনি প্রতিষ্ঠান, এই প্রতিষ্ঠান আমাদের সকলের।

প্রতিষ্ঠানটি সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য সবাইকে এক সাথে কাজ করতে হবে।

মাওলানা মুহাঃ আবু মুসার সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মুহা: হাবীবুর রহমান, মাদ্রাসার সভাপতি আ: রাজ্জাক মজুমদার, সদস্য, নসু মজুমদার,নাজিম মজুমদার, মাদ্রাসার সিনিয়র শিক্ষক ফরিদ হোসাইন শিক্ষক মোঃ তৌহিদ হোসেন, হাফেজ হানিফুর রহমান তারেক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১