• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

এবারো জেলার শ্রেষ্ঠ এএসআই ও ওয়ারেন্ট তামিলকারী কর্মকর্তা হলেন হাজীগঞ্জ থানার রেজাউল 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩

এবারো চাঁদপুর জেলার শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) পাশাপাশি জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন, হাজীগঞ্জ থানার মো. রেজাউল করিম মামুন।

রোববার (১৫ জানুয়ারী) দুপুরে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে পুলিশ সুপার মো. মিলন মাহমুদের কাছ থেকে সম্মামনা ক্রেস্ট গ্রহণ করেন। এ নিয়ে তিনি নবমবারের মতো জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, মো. রেজাউল করিম মামুন তার কর্মদক্ষতার সাথে ডিসেম্বর -২০২২ইং মাসে জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন। এর পাশাপাশি তিনি ডিসেম্বর মাসের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী কর্মকর্তাও নির্বাচিত হয়েছেন।

এ নিয়ে তিনি চাঁদপুরে দ্বায়িত্ব পালনকালীন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে নবমবারের মতো শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

এক প্রতিক্রিয়ায় মো. রেজাউল করিম মামুন, অফিসার ইনচার্জের (ওসি) প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে তিনি বলেন, স্যারের (ওসি) সার্বিক দিক-নির্দেশনায় এবং সহকর্মীদের সহযোগিতায় আমি আমার দায়িত্ব পালন করে যাচ্ছি।

এ সময় তিনি ভবিষ্যতে তার দায়িত্ব পালনকালীন সময়ে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১