• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে ৩০০ পিস ইয়াবাসহ আটক-৩

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১৭ জানুয়ারী) সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক থেকে তাদেরকে ইয়াবাসহ হাতে-নাতে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারিরা হলেন, মো. আরিফ হোসেন (৩২), মো. সাইফুল ইসলাম (৩২) ও মো. মিঠু (২৬)। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আজ তাদেরকে আদালতে সোপর্দ করা হবে বলে হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে।

এদিন সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের সরকার বাড়ির সামনে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় মাদক কারবারি , মো. আরিফ হোসেনের কাছ থেকে ১৫০ পিস, মো. সাইফুল ইসলামের কাছ থেকে ১০০ পিস ও মো. মিঠুর কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ এবং তাদেরকে আটক করা হয়। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য আনুমানিক ৯০ হাজার টাকা।

এ বিষয়ের হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান এবং তথ্যদাতার নাম গোপন রাখা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১