• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

নবীনদের পদচারণায় মূখরিত হাজীগঞ্জ ডিগ্রি কলেজ ক্যাম্পাস

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩
হাজীগঞ্জ ডিগ্রি কলেজের নবীনবরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. মাসুদ আহমেদ।

হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের বিজ্ঞান, মানবিক, ব্যবসায় শিক্ষা ও বিএমটির প্রায় ১১০০ শিক্ষার্থীর নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মাসুদ আহাম্মদ।

তিনি নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেন তিনি বলেন, আজকে তোমাদের পদচারণায় যেমন হাজীগঞ্জ ডিগ্রি কলেজ মুখরিত তেমনি আগামী দিনে তোমরা দেশের সেরা সেরা বিশ্ববিদ্যালয় গুলোতে সুযোগ করে নিয়ে ভবিষৎতে দেশ পরিচালনায় অগ্রণী ভূমিকা রাখবে। আমি বিশ্বাস করি আজকে আমার সামনে বসে আছে আগামী দিনের সচিব, ইঞ্জিনিয়ার, ডাক্তার, রাজনৈতিক ও প্রশাসনিক কর্মকর্তারা। সহকারী অধ্যাপক তৌহিদা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিদ্যোৎসাহী সদস্য, ফরহাদ হোসেন রতন,বিদ্যোৎসাহী সদস্য,সহকারী অধ্যাপক (অবঃ) স্বপন কুমার পাল,অভিভাবক সদস্য, মোঃ শামছুজ্জামান মুন্সী,অভিভাবক সদস্য, মজিবুর রহমান তালুকদার,সহকারী অধ্যাপক, মোঃ সেলিম, সহকারী অধ্যাপক, মোরশেদ আহমেদ মজুমদার, শিক্ষক প্রতিনিধি নাজমা আক্তার,শিক্ষক পরিষদের সম্পাদক, সহকারী অধ্যাপক, মোহাম্মদ মাকছুদুর রহমান, সহকারী অধ্যাপক, শ্রীকৃষ্ণ দে, সহকারী অধ্যাপক, মো: বেলাল হোসেন ও উপাধ্যক্ষ,মোহাম্মদ আনোয়ার উল্ল্যা। দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী সাফওয়ান আবরার নতুনদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন। নবীন শিক্ষার্থীদের পক্ষ থেকে অভিব্যক্তি প্রকাশ করেন পূজা কর্মকার।

আলোচনা শেষে শিক্ষকরা নবীনদের রজনীগন্ধা ও গোলাপ ফুল উপহার দেয়ার মাধ্যমে ক্যাম্পাসে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়। এ সময় শিক্ষকরা কলেজের পরিচিতিমলূক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং কলেজের সব নিয়ম-শৃঙ্খলা মেনে চলার জন্য নবীনদের প্রতি আহবান জানান। প্রবীণরাও নবীনদের সঙ্গে পরিচিত হয় এবং বিতরণ করে রজনীগন্ধা ও লাল গোলাপ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১