• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে কিশোরীকে গণধর্ষণ, আটক ৪

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩

মো. জহির হোসেন:

চাঁদপুরের হাজীগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে তাদের করে চাঁদপুর জেল হাজতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-উপজেলার গন্ধর্ব্যপুর গ্রামের নিমাই চন্দ্র দাস (২৪), মমিন (৩২), মামুন (৩০) ও মো. মিজান (৪৫)।

হাজীগঞ্জ থানার ওসি জোবাইর সৈয়দ এ তথ্য নিশ্চিত করেন।

হাজীগঞ্জ থানা পুলিশ জানায়, রোববার দুপুরে হাজীগঞ্জ উপজেলার ৯ নম্বর গন্ধ্যর্বপুর ইউনিয়নের পশ্চিম গন্ধ্যর্বপুর গ্রামের নিমাই চন্দ্র দাস লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রাম থেকে এক কিশোরীকে তার গ্রামে নিয়ে আসেন। পরে স্থানীয় কিছু যুবে মিলে রাতভর ওই কিশোরীকে ধর্ষণ করে।

গন্ধ্যর্বপুর ইউপি সদস্য ফিরোজ আহমেদ হীরা বলেন, একজন হিন্দু ছেলে মুসলিম মেয়েকে নিয়ে এলাকায় আসায় বাগবিতন্ডা হয়। এ ঘটনায় রাতে অভিযুক্ত ৪জনকে আটক করে নিয়ে যায় পুলিশ। ওই রাতেই এ ঘটনায় বাদী হয়ে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করেন ওই কিশোরী।

হাজীগঞ্জ থানার ওসি জোবাইর সৈয়দ বলোন, কিশোরীর ভাষ্যমতে তাকে প্রেমের প্রলোভন দেখিয়ে নেয় কিছু যুবক। পরে তারা রাতভর ধর্ষণের শিকার হয়। ওই কিশোরীকে মেডিকেল চেকআপের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তাারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১