• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

বলাখাল থেকে সিএনজি, অটোরিক্সা ও নগদ টাকাসহ ৪ দূর্ধর্ষ চোর আটক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

হাজীগঞ্জের বলাখাল থেকে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতদের হেফাজতে থাকা চোরাইকৃত ১ সিএনজি, ৫টি ব্যাটারী চালিত অটোরিক্সা ও চোরাই মালামাল বিক্রেয়র সাতান্ন হাজার ৫’শ (৫৭,৫০০) টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ পৌরসভার বলাখাল এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে এ চোর চক্রের সদস্যদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলো দক্ষিণ বলাখাল বেপারী বাড়ীর শফিকুল ইসলাম সুমন (৪৩), একই এলাকার সর্দার বাড়ীর রাসেল সর্দার (২৮), মুন্সী বাড়ীর আল আমিন এর ভাড়াটিয়া শফিকুল ইসলাম সুজন(৪৩), কুমিল্লা জেলার জহিরুল ইসলাম(২৩), একই জেলার আব্দুর রহমান (২৫)।

এ চক্রটি দীর্ঘ দিন জেলার বিভিন্ন উপজেলা থেকে সিএনজি ও ব্যাটারি চালিত অটো চুরি করে মালামাল খুলে বিক্রয় করতো। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জোবাইর সৈয়দ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত চোরচক্রের চার সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবাবার দুপরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১