• মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

ভয়ে ভয়ে পথ হারিয়ে তারা এখন পদযাত্রায় মিলেছে-সেতুমন্ত্রী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি হেরে যাওয়ার ভয়ে নির্বাচনে আসতে চায় না, ওরা আওয়ামী লীগকে ভয় পায় এবং আওয়ামী লীগের উন্নয়নকে ভয় পায়। নির্বাচনে হেরে যাওয়ার ভয় তাদের, সেই কারণে ভয়ে ভয়ে পথ হারিয়ে তারা এখন পদযাত্রায় মিলেছে।

মঙ্গলবার সকালে নিজ নির্বাচনি এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি জানে না, আন্দোলনে মানুষ লাগে, তারা সাধারণ মানুষকে আন্দোলনে আনতে পারেনি। কারণ মানুষ জানে— শেখ হাসিনার উন্নয়ন সারা দুনিয়ায় জেনে গেছে। তাই সাধারণ মানুষ শেখ হাসিনার উন্নয়নে সাড়া দিয়ে তাদের আন্দোলনে যায়নি। শেখ হাসিনা নির্ঘুম রাত কাটায় মানুষের জন্য, দেশের জন্য।

এ সময় তিনি আরও বলেন, রাজনীতির অন্যতম অনুষঙ্গ হচ্ছে নির্বাচন। নির্বাচন মানেই রাজনীতি নয়। রাজনীতি এখন ভালো মানুষের জন্য আদর্শ নয়। ভালো ও সৎ মানুষের রাজনীতিতে আনতে হবে।

মন্ত্রী বলেন, নতুন করে আর নির্বাচনি ওয়াদা করতে চাই না। পূর্বের কাজগুলো শেষ করতে চাই। নতুন কাজ হাতে নিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করতে চাই না।

কাদের বলেন, একজন দক্ষ, সৎ ও গুণী-জ্ঞানী সিনিয়র দায়রা জজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে অবাক করে দিয়ে রাষ্ট্রপতি পদে দলীয় মনোনয়ন দিয়েছেন।

এতে সভাপতিত্ব করেন অধ্যক্ষ রাহ্বার হোসেন। আরও বক্তব্য রাখেন— জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম চৌধুরী সেলিম, জেলা প্রশাসক দেওয়ান মাহাবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদলসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১