• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

তুরস্কে আরো ২০ জনকে উদ্ধার, জীবিত-১, মৃত- ১৯

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩

ত্রিনদী অনলাইন নিউজ ডেস্ক :

তুরস্কের আদিয়ামান সিটির জুম হেরিয়ক মাহেল্লসি এলাকায় ধ্বংসস্তূপ থেকে গতকাল মঙ্গলবার রাতে বাংলাদেশের সম্মিলিত উদ্ধারকারী দল আরও চারজনের মৃতদেহ উদ্ধার করেছে। এ নিয়ে সম্মিলিত উদ্ধারকারী দল মোট ২০ জনকে উদ্ধার করল। তাঁদের মধ্যে ১ জন জীবিত ও ১৯ জনের মৃতদেহ রয়েছে।

ফায়ার সার্ভিস বলেছে, উদ্ধার হওয়া ব্যক্তিরা এক পরিবারের। তাঁদের মধ্যে মা-বাবা ও তাঁদের দুই সন্তান রয়েছে।

আজ বুধবার ফায়ার সার্ভিসের মিডিয়া সেল থেকে মুঠোফোনে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর নেতৃত্বে গতকাল রাতে আট ঘণ্টাব্যাপী দুঃসাহসী ও রুদ্ধশ্বাস উদ্ধার অভিযানে এক পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

পরে লাশগুলো তাঁদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। গতকাল রাত ১১টা ২০ মিনিটে ওই দিনের মতো উদ্ধারকাজ শেষ করা হয়। গতকালের উদ্ধারকাজে বাংলাদেশের উদ্ধারকারী দলের সদস্যদের সঙ্গে বিশ্বের অন্যান্য দেশের উদ্ধারকারী দলের সদস্যরাও সমন্বিতভাবে উদ্ধারকাজে অংশগ্রহণ করে।

ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের মিডিয়া সমন্বয়কারী উপসহকারী পরিচালক ফয়সালুর রহমান জানিয়েছেন, উদ্ধারকাজে সাফল্য আসায় শরীর ক্লান্ত হলেও তৃপ্ত মন নিয়ে তাঁরা উদ্ধারকাজ শেষ করে ক্যাম্পে ফিরে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১