• মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

সমাজে যারা মানুষের মধ্যে বিবেধ সৃষ্টি করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে:সুজিত রায় নন্দী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

মোহাম্মদ উল্যাহ বুলবুল:

হাজীগঞ্জে শ্রী শ্রী গৌর গোপাল জিউর মন্দির ও আখড়ার শুভ উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখালে শ্রীশ্র গৌর গোপাল জিউর মন্দির ও আখড় শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ আনন্দিত এবং গর্বিত একটি মহৎ কাজ করতে পেরেছি। আমরা জানি ধর্ম যার-যার উৎসব সবার, ধর্ম যার যার রাষ্ট্র সবার, আমাদের সকল ধর্মে বলা আছে, সমাজে যারা অন্যায় করে এবং সমাজে যারা অশুভ শক্তি রয়েছে, যারা মানুষের মধ্যে বিবেধ সৃষ্টি করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

আমরা জানি, সবার উপরে মানুষ সত্য তাহার উপরে নাই, আমাদের সকলের একটাই লক্ষ্য থাকতে হবে যে মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য যারা হানাহানি ও বিবেধ সৃষ্টি করে তারা সমাজে শত্রু।

হাজীগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমীর লাল দত্তের সভাপতিত্বে ও সুমন অধিকারী’র পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনীয় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল।

বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়।

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভিন মিলি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১