• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

হাজীগঞ্জে পাওয়ার সেল’র ডিজি প্রকৌশলী মোহাম্মদ হোসাইনকে নাগরিক সংবর্ধনা প্রদান 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাওয়ার সেল’র ডিজি (মহাপরিচালক) প্রকৌশলী মোহাম্মদ হোসাইনকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি ইঞ্জিনিয়ার ইনিস্টিউট বাংলাদেশ (আইইবি) এর ঢাকা সেন্টারের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) চাঁদপুরের হাজীগঞ্জে এ সংবর্ধনা প্রদান করা হয়।
হাজীগঞ্জ-শাহরাস্তির সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলার আলীগঞ্জ পিটিআই হলরুমে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।
যুদ্ধকালীন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. ছিদ্দিকুর রহমান খাঁনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।
এর আগে সংবর্ধিত অতিথিকে শুভেচ্ছা জানিয়ে হাজীগঞ্জবাসীর পক্ষে বক্তব্য রাখেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা, সদস্য ফারুক আহমেদ, জালাল আহমেদ জিতু, গাউছিয়া কমিটির পক্ষ থেকে ক্বারী মো. বিল্লাল হোসাইন পাটওয়ারী প্রমুখ।
শাহরাস্তিবাসীর পক্ষে উপজেলা কৃষক লীগের সভাপতি মুকবুল আহমেদ চৌধুরী,  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য হোসাইন মীর প্রমুখ। হাজীগঞ্জ পৌরসভার বাজার পরিদর্শক ও সাবেক ছাত্রনেতা খাজা সাফিউল বাসার রুজমনের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, মাওলানা মো. গিয়াস উদ্দিন।
এ সময় বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক দল ও ইসলামী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারী ইঞ্জিনিয়ার ইনিস্টিউট বাংলাদেশ (আইইবি) এর নির্বাচনে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিপুল ভোটে ঢাকা সেন্টারের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১