• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে কাভার্ড ভ্যানসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩

মো. জহির হোসেন॥
হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে কাভার্ড ভ্যান’সহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে সন্দেহজনকভাবে কাভার্ড ভ্যানটিকে তাড়া করে হাজীগঞ্জ পূর্ব বাজার থেকে আটক করে এসআই আ. রবের নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম। পরে গাড়ীতে তল্লাশি চালিয়ে ডাকাতির সরঞ্জামসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো চাঁদপুর জেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুদিয়া হাজী বাড়ীর আনোয়ার হোসেনের ছেলে ডাকাত সর্দার খাজা আহম্মদ, শাহরাস্তি উপজেলার বাটনীখোলা গ্রামের মৃত নুরুল আমিনের ছেলে কামাল হোসেন, কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার ভবেরচর গ্রামের মৃত আবদুল আউয়ালের ছেলে নজরুল ইসলাম, একই জেলার বি-বাড়ীয়া উপজেলার পূর্ব পুংকাবা গ্রামের আ. লতিফের ছেলে জহির।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ২০। শনিবার বিকেলে আটক ডাকাত সদস্যদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, দীর্ঘ দিন ধরে তারা এ কাভার্ড ভ্যানটি দিয়ে চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলায় ডাকাতি করে আসছিলো।

সাধারণত গরু ও বিলের মধ্যে একা বাড়ী পেলে, সেই বাড়ীতে তারা ডাকাতি করতো। আটক ডাকাত সদস্য প্রত্যেকের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি ও দূর্ধর্ষ চুরির কমপক্ষে ৮/১০টি করে মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১