• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট উবিতে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ উদযাপন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

 

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট উবিতে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ উদযাপন

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করা হয়েছে। মঙ্গলবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর বিদ্যালয়ের হলরুমে আলোচনা সভা এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকন, কবিতা আবৃত্তি, বঙ্গবন্ধুর ভাষন উপস্থাপন, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। সভায় ৭ মার্চের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. আবু ছাইদ।

প্রভাষক কামরুল হাসানের উপস্থাপনায় সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক মো. হোসাইনুল আজম, কলেজ শাখার সমন্বয়কারী মো. তাজুল ইসলাম, বিএম শাখার সমন্বয়কারী মো. মোস্তাফিজুর রহমান, ভোকেশনাল শাখার সমন্বয়কারী মো. জহিরুল ইসলাম মজুমদার প্রমুখ।

এছাড়াও বক্তব্য রাখেন, সিনিয়র শিক্ষক মো. মিজানুর রহমান, মমতাজ বেগম, বলাই চন্দ্র দে, শাহজাহান মুন্সী ও সহকারী শিক্ষক মোহাম্মদ মনির হোসেনসহ শিক্ষার্থীরা। বক্তব্য শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১