• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে ইসলামী শ্রমিক আন্দোলনের পরিচিতি সভা ও শপথ অনুষ্ঠান সম্পন্

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১১ মার্চ, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ, হাজীগঞ্জ উপজেলা শাখার পরিচিতি সভা ও শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, কেন্দ্রিয় সহ-সভাপতি হাফেজ মাওলানা সিদ্দিকুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ, হাজীগঞ্জ উপজেলা সভাপতি মো. জামাল উদ্দিন মিয়াজী, সহ-সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাফেজ মো. শাহাদাত হোসেন প্রধানীয়া, শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি আবুল বাশার তালুকদার, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ কামাল গাজী।

ইসলামী শ্রমিক আন্দোলনের উপজেলা সভাপতি মো. আক্তার হোসেন নিপুর সভাপতিত্বে রোটারী ক্লাব অব হাজীগঞ্জে অনুষ্ঠিত পরিচিতি সভা ও শপথ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, উপজেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা নূরে আলম সিদ্দিকী, ছাত্র আন্দোলনের সভাপতি আকতার হোসেন আকন প্রমুখ।

ইসলামী শ্রমিক আন্দোলনের উপজেলা সাধারণ সম্পাদক মো. সবুজ মিয়ার উপস্থাপনায় অতিথিবৃন্দের বক্তব্য শেষে উপজেলা নেতৃবৃন্দকে শপথ পাঠ করান, প্রধান অতিথি কেন্দ্রিয় সহ-সভাপতি হাফেজ মাওলানা সিদ্দিকুর রহমান। এরপর দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠান ব্যবস্থাপনায় ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলনের নবগঠিত কমিটির সহ-সভাপতি মো. মোশারফ হোসেন মনা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সহিদুল্লাহ, প্রচার ও দাওয়াহ সম্পাদক মো. হোসেন, দপ্তর সম্পাদক মো. ইলিয়াছ, অর্থ ও প্রকাশনা সম্পাদক আব্দুল ফারহান, সহকারী অর্থ ও প্রকাশনা সম্পাদক মো. বেলাল হোসেন, প্রশিক্ষ সম্পাদক মাওলানা আফজাল হোসেন, আইন বিষয়ক সম্পাদক মাওলানা সোয়েব, শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পদাক মো. আনোয়ার।

বস্ত্র ও গার্মেন্টস শ্রমিক বিষয়ক সম্পদাক মো. মাছুম বিল্লাহ, সড়ক পরিবহন বিষয়ক সম্পাদক ওমর ফারুক, রিক্সা, ভ্যান, অটো, সিএনজি ও হালকাযান শ্রমিক বিষয়ক সম্পাদক মো. রুবেল (বাকের), ঘা ও নৌ শ্রমিক বিষয়ক সম্পাদক মো. আজাদ, নির্মাণ শ্রমিক বিষয়ক সম্পাদক মো. মুছাহ, দোকান, হোটেল, রেস্তোরা ও প্রতিষ্ঠান শ্রমিকক বিষয়ক সম্পাদক মো. শরিফ, হকার্স ও ভ্রাম্যমান শ্রমিক বিষয়ক সম্পাদক মো. নুরুল ইসলাম, নারী শ্রমিক অধিকার বিষয়ক সম্পাদক আবদুর রহমান, সদস্য রফিক আহমেদ রাজু ও মো. জামাল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১