• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

আইইবি’র ঢাকা সেন্টারের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় প্রকৌ. মোহাম্মদ হোসাইনকে সংবর্ধনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুৎ, জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের (পাওয়ার সেল) মহা-পরিচালক (ডিজি), ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউট বাংলাদেশ (আইইবি) এর ঢাকা সেন্টারের চেয়ারম্যান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও হাজীগঞ্জে কৃতি সন্তান প্রকৌ. মোহাম্মদ হোসাইনকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।

ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউট বাংলাদেশ (আইইবি) এর ঢাকা সেন্টারের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সমাজসেবক মফিজুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে শনিবার (১৮ মার্চ) বিকালে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের আহাম্মদপুর এতিমখানা মাঠে ইউনিয়নবাসীর পক্ষ থেকে এই নাগরিক সংবর্ধনা প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রোটারিয়ান সুরাইয়া তালুকদার, ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, রাজনীতিবীদ মিজানুর রহমান সুমন, বিশিষ্ট ব্যবসায়ী মো. ইউনুছ, ইউপি সদস্য ফিরোজ আহমেদ হিরাসহ সকল ইউপি সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রাজ্জাক, ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. সুমন প্রমুখ।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী অলি উল্যাহ উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, শিক্ষক, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এদিন সকালে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক আনোয়ার হোসেন গাজীর জানাযা নামাজে অংশগ্রহণ করেন এবং সন্ধায় হাজীগঞ্জ পূর্ব বাজারে নাদিয়া ফানিচারের শো-রুম উদ্ভোধন করেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০