• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

স্থানীয় সরকার মন্ত্রীর সাথে সৌজন্য স্বাক্ষাত করলেন জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নেতৃবৃন্দ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির সাথে সৌজন্য সাক্ষাত করেছেন জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নব-নির্বাচিত কেন্দ্রীয় নির্বাহী পরিষদের নেতৃবৃন্দ।

শুক্রবার (২৪ মার্চ) বিকাল ৪টায় ঢাকা মিন্টু রোডস্থ সরকারি বাসভবনে মন্ত্রীর সাথে  সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন তারা।

নবনির্বাচিত কেন্দ্রীয় নির্বাহী পরিষদের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে মন্ত্রী বলেন, সকল ডিপ্লোমা প্রকৌশলীদেরকে সংগঠিত হয়ে ডিপার্টমেন্টের উন্নয়নে কাজ করতে হবে। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাংগঠনিক কাঠামোভূক্ত বি.সি.এস (জনস্বাস্থ্য প্রকৌশল) ক্যাডারে সহকারী প্রকৌশলী পদে পদোন্নতি ৭৩ জন কে পদোন্নতি। গ্রেডেশন তালিকা হালনাগাদ সহ ডিপ্লোমা প্রকৌশলীদের পাশে থেকে উল্লেখযোগ্য অবদান রাখায় স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির ভূয়সী প্রশংসা করেন সভাপতি বেগম ফতেহ জামিমা বিনতে ইসলাম।

তিনি প্রত্যাশা করেন আগামী দিনেও ডিপ্লোমা প্রকৌশলীর পাশে থাকবেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রেজ্জাক, বাদশা মিয়া, এইচ এম শাহীন, সহ সভাপতি (সিলেট সার্কেল) আবদুর রব সরকার, সাধারণ সম্পাদক (চট্টগ্রাম সার্কেল) ফেরদৌস মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী, ও দবিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন, অর্থ সম্পাদক আনিছুর রহমান, সহ অর্থ সম্পাদক (চট্টগ্রাম) মমিন আলী, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, তথ্য ও প্রচার সম্পাদক শাহীন আলম, নির্বাহী সদস্য তারেক হাসান, সদস্য আলী আশরাফ সহ অন্যান্য সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০