• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে প্রবাসীর ইফতার সামগ্রী বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৫ মার্চ, ২০২৩

জহির হোসেন

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মৈশামুড়া গ্রামের বাসিন্দা প্রবাসী আক্তার হোসেন নসুর উদ্যোগে অসহায় ও অস্বচ্ছল পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৫ মার্চ) সকালে তিনি ইউনিয়নের চার শতাধিক দরিদ্র পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

প্রতি বছরের মতো এবারো তিনি অসহায় ও অস্বচ্ছল পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করেন। তিনি প্রথম রমজান থেকেই রাতের আঁধারে মানুষের ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌছে দেন। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা, তেল, খেজুর, আটা, মটর ডাল, পেঁয়াজ, মুড়ি, বেসন, ট্যাং, আলু ইত্যাদি।

আক্তার হোসেন নসু সৌদিআরবে হাইল প্রদেশের কেন্দ্রীয় যুবলীগের আহবায়ক পদে দায়িত্ব পালন করছেন। তিনি ইফতার সামগ্রী বিতরণের পাশাপাশি প্রতি বছর অসহায়দের মাঝে পবিত্র ঈদুল ফিতরে ঈদবস্ত্র (কাপড়) এবং বিভিন্ন প্রতিষ্ঠানে সহযোগিতায়সহ সবসময় এলাকার অসহায় ও দরিদ্রদের আর্থিক সহযোগিতা করে থাকেন।

তাঁর মা ও মৃত বাবাসহ পরিবারের সকলের জন্য দোয়া চেয়ে এক প্রতিক্রিয়া আক্তার হোসেন নসু বলেন, কারো কাছ থেকে কিছু পাওয়া জন্য নয়, আমি আল্লাহর সন্তুষ্টির জন্য মানুষের পাশে দাঁড়াই এবং রাজনীতি করি। তার এসব মহৎ কাজে সহযোগিতা করেন, ছোট ভাই মো. সুমন ও মো. কাইয়্যুম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০