• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিসহ সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চাঁদপুরে মুক্তিযুদ্ধের স্মৃতি স্তম্ভ ‘অঙ্গীকার’ পাদদেশে শ্রদ্ধা নিবেদন করেছেন চাঁদপুর-৩ আসনের সাংসদ ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিসহ সর্বস্তরের জনগণ।

রবিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে অঙ্গীকার এলাকায় ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়। এর আগে জেলা সদরের সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে অঙ্গীকারে পুষ্পস্তবক অর্পন করেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এরপর জেলা প্রশাসনের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ প্রশাসনের পক্ষে এসপি মো. মিলন মাহমুদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিট, জেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর পৌরসভার পক্ষে মেয়র মো. জিল্লুর রহমান, জেলা পরিষদের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান।

অঙ্গীকারে পর্যায়ক্রমে শ্রদ্ধা নিবেদন করেন নৌ পুলিশ চাঁদপুর অঞ্চল, সিআইডি চাঁদপুর জেলা, পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই), চাঁদপুর জিআরপি থানা, চাঁদপুর পৌর আওয়ামী লীগ, চাঁদপুর সিভিল সার্জন, চাঁদপুর সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, চাঁদপুর জেলা যুব মহিলা লীগ, যুব উন্নয়ন অধিদপ্তর চাঁদপুর, চাঁদপুর জেলা শিক্ষা অফিস, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল, বিএমএ চাঁদপুর, স্বাচিপ চাঁদপুর, পরিবার পরিকল্পনা বিভাগ চাঁদপুর, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ চাঁদপুর জেলা, সরকারি আইন কর্মকর্তা চাঁদপুর, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স চাঁদপুর, জাতীয় যুব সংহতি চাঁদপুর জেলা শাখা, জেলা আনসার ও ভিডিপি, গণপূর্ত চাঁদপুর, চাঁদপুর জেলা ছাত্রলীগ, চাঁদপুর প্রেসক্লাব, এলজিইডি চাঁদপুর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর, মহিলা বিষয়ক অধিদপ্তর চাঁদপুর, বিআইডাব্লিউটিএ চাঁদপুর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চাঁদপুর।

এছাড়াও সরকারি বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করা হয়।

২৬.০৩.২০২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০