• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজীগঞ্জ মডেল সরকারি মডেল সরকারি পাইলট হাইস্কুল এন্ড কলেজের স্বনামধন্য অধ্যক্ষ আলহাজ্ব মোঃ আবু ছাঈদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম। তিনি বলেন- শিক্ষা ও সংস্কৃতি একে অপরের পরিপূরক। সংস্কৃতির বিকাশের মাধ্যমে জ্ঞানের প্রসারতা ও মেধার বিকাশ হয়।

তিনি আরও বলেন, সংস্কৃতি চর্চার জন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ববানদের সান্নিধ্য অর্জন করতে হবে। তাদেরকে অনুসরণ করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান। অতিথি ছিলেন হাজীগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজর সূনির্মল দেউড়ী, হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনির হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী, স্কুল এন্ড কলেজের সাবেক অভিভাবক সদস্য এম এম আবুল কালাম আজাদ, হাজীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোকেয়া সুলতানা, বিশিষ্ট সমাজসেবক শহীদুল মৃধা, মোঃ হেলাল উদ্দিন মজুমদার, ঢাকা মোহামেডান ক্লাবের সাবেক খেলোয়াড় মোঃ সফিকুল ইসলাম মিয়াজী প্রমুখ। উপস্থিত ছিলেন মাস্টার আবুল কালাম, হাজীগঞ্জ আলীয়া মাদরাসার সাবেক প্রভাষক মোঃ শাহ আলম খান, বিশিষ্ট সমাজসেবক কাজী ইমামুল হক হেলাল, মোঃ শাহজাহান মিয়াজী, মোঃ এনায়েতুল্যাহ্, মোঃ মিজানুর রহমান সেলিম, গভর্নিংবডি ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, স্থাণীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ। আলোচনা সভা শেষে বিভিন্ন শ্রেণীর মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে এবং বার্ষিক ক্রীড়ার বিভিন্ন ইভেন্টে পুরস্কার প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০