• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে স্বাধীনতা দিবস পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

মোহাম্মদ উল্যাহ বুলবুল:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে।

শনিবার সকাল ১০টায় কলেজের হলরুম এ আলোচনাসভা অনুষ্ঠিত হয়। কলেজের মোশারেরফ হোসেনের সভাপতিত্বে ও প্রভাষক জাহিদ হাসানের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক ফাতেমা আক্তার, মল্লিকা রানী পাল, সহকারী অধ্যাপক মো. হারুন অর রশিদ, মো. মিজানুর রহমান, মো. ওমর ফারুক, স্বপন কুমার মজুমদার, হারুন অর রশিদ, মো. মজিবুর রহমান, রাশেদ গাজী, মুক্তার আহমেদসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

বক্তব্য শেষে মহান স্বাধীনতা সংগ্রামে সকল শহীদ ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত, জীবিত মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু ও সুস্থতা এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনাসভার পূর্বে সুর্যোদয়ের সাথে সাথে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোশারেরফ হোসেন জসিমের নেতৃত্বে কলেজ ক্যাম্পাসের শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শিক্ষক ও শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০