• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

বড়কুল পূর্ব ইউনিয়নে মাহবুবর রহমান বাবুর রমজানের উপহার সামগ্রী বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

মোহাম্মদ উল্যাহ বুলবুল॥
প্রতিবারের ন্যায় এবারো হাজীগঞ্জের ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নে দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ পৌর ছাত্র লীগের সহ-সভাপতি মাহবুবর রহমান বাবু।

বৃহস্পতিবার বিকেলে দিগচাইল নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠে এ ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন প্রতি বছরের মতো এবারও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করতে পেরে আমি নিজেকে খুব ধন্য মনে করছি। তিনি সবার মাঝে তার মা-বাবা, শশুর-শাশুড়ীসহ আত্ময় স্বজনের জন্য দোয়া প্রার্থনা করেন।

তিনি বলেন সব সময় যেনো মানুষের সেবা করতে পারি, হালাল রুজি করতে পারি ইফতারের পূর্ব মূহুর্তে আপনারা আমার জন্য দোয়া করবেন।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী হারুনুর রশিদ, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান খোকা, আনোয়ার মিয়াজী, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা মাসুদুর রহমান, মোজাম্মেল হক মিয়াজী। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক মিরাজ মুন্সি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০