• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে চাচার ঘুষিতে ভাতিজার মৃত্যুর ঘটনায় ঘাতক চাচা আটক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিনিধি ॥
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নে ঘর উঠানোর জন্য ভিটা জমিতে বালু ভরাটকে কেন্দ্র করে চাচা কাউছারের এক ঘুষিতে ভাতিজা সালামত (৩৪) এর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে।

শনিবার (০১ এপ্রিল) সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে ইউনিয়নের তারা পাল্লা গ্রামের আমান উদ্দিন প্রধানিয়া বাড়ীর মসজিদের সামনে এই ঘটনা ঘটে।

সালামত ওই বাড়ীর রবিউল আলমের ছেলে। তিনি চাঁদপুর জেলা জজ আদালতের আইনজীবী পবিত্র লাল সরকারের সহকারী হিসেবে কাজ করতেন। গত ছয় মাস আগে তিনি বিয়ে করেছেন। কাউছার একই বাড়ীর মৃত আমির হোসেন প্রধানিয়ার ছেলে।

এ ঘটনায় নিহত সালামতের বাবা রবিউল আলম বাদী হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

স্থানীয় বাসিন্দা আলমগীর হোসেন জানান, সকালে কাউসার ঘর উঠানোর জন্য বাড়ীর সামনের গর্তে বালু ভরাটের কাজ শুরু করেন। ওই সময় তার বাড়ীর সম্পর্কে ভাতিজা সালামত এসে জিজ্ঞাসা করে কেন বালু ভরাট করা হচ্ছে। এই নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে কাউছার সালামতের পেটে ঘুষি মারে। ঘুষির প্রচন্ড আঘাতে ঘটনাস্থলেই সালামত লুটিয়ে পড়ে। সেখান থেকে তাকে পরিবারের লোকজন উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. তামীম বলেন, সালামতকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

সালামতের পিতা রবিউল আলম বলেন, সকালে আমার ছেলে চাঁদপুর থেকে বাড়ীতে এসেছে টাকা নেয়ার জন্য। পরে সকালে দেখেন সকালে কাউছার বাড়ীর সামনে বালু দিয়ে জায়গা ভরাট করছে। । তাদের সাথে আমাদের সম্পত্তি বন্টন হয়নি। বালু ভরাটের জায়গা নিয়ে কোন সমস্যা নেই। অন্য জায়গা নিয়ে তাদের সাথে উচ্ছেদ মামলা আছে। কিন্তু কাউছার আমাদের সাথে কোন কথা না বলে রমজান মাসে আমার ছেলেকে এভাবে মেরেছে, সে আর বেঁচে থাকতে পারল না। আমি প্রশাসনের কাছে এর বিচার চাই।

সংবাদ পেয়ে হাসপাতালে এসেছেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইউনুছ। তিনি বলেন, বিষয়টি জানার পর পুলিশের একটি দল আসামীকে আটক করার জন্য ঘটনাস্থল এলাকায় গিয়েছে। দ্রুত সময়ের মধ্যে তাকে আটকের চেষ্টা চলছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। আসামীকে ধরার জন্য কয়েকটি টিম প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ঘাতক কাউসারকে আটক করা হয়েছে। নিহত সালামতের বাবা একটি মামলা দায়ের করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০