• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে শতাধিক অসহায় পরিবারের মাঝে গ্রীনহার্টের ইফতার সামগ্রী বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

অনলাইন নিউজ ডেস্ক

সামাজিক সংগঠণ গ্রীনহার্টের পক্ষ থেকে হাজীগঞ্জে অস্বচ্ছল ও অসহায় শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের হলরুমে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এর মধ্যে ৫০ পরিবারের নিজ নিজ ঘরে পৌছানো হয়েছে এবং ৫০ পরিবারকে অনুষ্ঠানের মাধ্যমে ইফতার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক (ডিজি), হাজীগঞ্জের কৃতি সন্তান প্রকৌ. মোহাম্মদ হোসাইন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন।

গ্রীনহার্টের চেয়ারম্যান আবু ইউছুফ আব্দুল্লাহর পক্ষ থেকে আল মামুন মজুমদারের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত এবং অতিথিবৃন্দের বক্তব্য শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন, মো. শেখ ফরিদ।

এরপর উপস্থিত ৫০ জন সুবিধাভোগী পরিবারের সদস্যদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন অতিথিবৃন্দ।

সংগঠনের সদস্য সাজ্জাদুল ইসলাম সজিব ও জাহিদ হাসানের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক জসিম চৌধুরী, সাংবাদিক এনায়েত মজুমদার ও মোহাম্মদ হাবীব উল্যাহ্ প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, গ্রীনহার্টের সদস্য ইতিয়াজ হোসেন, হিমেল তারিফ, সাব্বির হোসেন, বাহার, সাইফুল ইসলাম, হান্নান তালুকদার, আব্দুল্লাহ আল মামনু, স্বপন, মো. রাজনসহ অন্যান্য সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০