• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে হাফেজ আবদুল্লাহ্ আল কাউছারের খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

হাজীগঞ্জে হাফেজ মো. আব্দুল্লাহ্ আল কাউছারকে নৃশংসভাবে হত্যায় জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।
বুধবার বিকেলে পৌরসভাধীন মকিমাবাদ ৬নং ওয়ার্ড থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে হাজীগঞ্জ বাজার প্রদক্ষিণ শেষে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সামনে মানববন্ধন করে।
মানববন্ধনে নিহত হাফেজ মো. আব্দুল্লাহ্ আল কাউছারের মা পেয়ারা বেগম, রহমাতুল্লাহ’সহ স্থানীয়রা বক্তব্য রাখেন।
উল্লোখ্য, গত ২১ এপ্রিল শুক্রবার এশার নামাজ পড়তে গিয়ে নিখোঁজ হন চাঁদপুর সদর উপজেলার পৌরসভাধীন পুরান বাজারের রামদাসাদী এলাকার ট্রাক ড্রাইভার মো. মোস্তফা কামালের ছেলে হাফেজ মো. আব্দুল্লাহ আল কাউছার। নিহত কাউসার পরিবারের সাথে মকিমাবাদ গ্রামের ৬নং ওয়ার্ডের মাস্টার পাড়া মিলন মোল্লার বাড়িতে ভাড়া বাসায় থাকতেন।
রোববার রাত আনুমানিক ১২টার দিকে হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের মাস্টার পাড়া প্রবাসী আব্দুল আজিজের নির্মাণাধীন ৬ তলা ভবনের নিচতলার লিফটের গর্ত থেকে ওই হাফেজের মরদেহ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় কাউছারের বাবা মো. মোস্তফা কামালের বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পুলিশ সন্দেহজনকভাবে কয়েকজনকে আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবদ শেষে ফয়েজুল্লাহ্ ফয়েজ উল্যাহ, শাহ্ মোহাম্মদ সিফাত ও ৬নং মো. মুনতাসির মামুন নিরবকে আটক দেখায়। বাকীদের জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়।
এ ঘটনায় আরো ২জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, এ ঘটনায় ওই রাতেই তার বাবা অজ্ঞাতনামাদের আসামি করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
তিনি বলেন, প্রাথমিক তদন্তে এটি হত্যাকান্ড বলে প্রতিয়মান হচ্ছে। আমরা পরিবারের দেয়া বক্তব্য এবং বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে এনেছি। এর মধ্যে সন্দেহভাজন হিসাবে তিনজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
তিনি বলেন হত্যার রহস্য উদঘাটনে তদন্ত কাজ চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০