• শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

এবার কলামিস্ট ই জিন ক্যারলকে ধর্ষণের অভিযোগ ট্রাম্পের বিরুদ্ধে

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
ছবি-ত্রিনদী

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষ দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। পরে জামিনে মুক্ত হন। কিন্তু দোষ তার পিছু ছাড়ছে না। এবার ধর্ষণের অভিযোগ উঠেছে এ ধনকুবেরের বিরুদ্ধে।

যুক্তরাষ্ট্রের বিশিষ্ট নারী কলামিস্ট ই জিন ক্যারল এবার ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন। এটি প্রমাণ হলে ট্রাম্পের ছাড় যে নেই, তা বলা বাহুল্য।

সম্প্রতি মার্কিন আদালতে এ ব্যাপারে মামলা ও শুনানি হয়। ভুক্তভোগী অভিযোগ করেছেন, ট্রাম্প তাকে ধর্ষণ তো করেছেন, সঙ্গে তাকে নিয়ে উপহাসও করেছিলেন।

ই জিন ক্যারলের বয়স এখন ৭৯। তিনি অভিযোগ করেছেন, নব্বই দশকের মাঝামাঝি ম্যানহাটনের একটি শপিংমলে তিনি ডোনাল্ড ট্রাম্প কর্তৃক যৌন নির্যাতনের শিকার হয়। শপিংমলের পোশাক পরিবর্তনের কক্ষে তাকে ধর্ষণও করেন।

ক্যারলের এ অভিযোগ অবশ্য নতুন হয়। সর্বপ্রথম তিনি ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন ২০১৯ সালে। নিউইয়র্কের একটি পত্রিকায় তিনি বিষয়টি নিয়ে মুখ খোলেন। তার অভিযোগ, ধর্ষণের শিকার হওয়ার পর তিনি ট্র্যাম্পের আর্থিক ও সামাজিক ক্ষমতা দেখে ভড়তে যান। ভয়ে কারণে দীর্ঘদিন তিনি বিষয়টি গোপন রাখেন।

বিশিষ্ট এ কলামিস্টের অভিযোগ অস্বীকার করেছেন ট্রাম্পের আইনজীবীরা। তাদের দাবি, ডোনাল্ড ট্রাম্পের অর্থ, যশ ও খ্যাতির লোভে পড়ে ধর্ষণের মতো অভিযোগ তুলেছেন ক্যারল। তিনি মূলত নিজের বইয়ের প্রচার চালাচ্ছেন।

সূত্র: এনবিসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০