• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ থানায় শ্রেষ্ঠ ওসি, পরিদর্শক, এসআই, এএসআই ও ওয়ারেন্ট তামিলকারীর পুরস্কার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৮ মে, ২০২৩

গত মার্চ-২০২৩ইং মাসের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি), শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত), শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও ওয়ারেন্ট তামিলকারী এবং এপ্রিল- ২০২৩ইং মাসের শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) এর পুরস্কার এলো হাজীগঞ্জ থানায়। সোমবার (৮ মে) চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদের হাত থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন, পুরস্কারপ্রাপ্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এদিন পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার উপস্থিত অফিসার ও ফোর্সের কল্যাণমূলক কথা শুনেন এবং পুলিশের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিষয়সমূহ নিয়ে আলোচনা ও দিক-নির্দেশনা প্রদান করেন। এরপর গত মার্চ ও এপ্রিল-২০২৩ইং মাসে অভিন্ন মানদন্ডের আলোকে সর্বাধিক নম্বর প্রাপ্ত বিভিন্ন ক্যাটাগরিতে সফলতা অর্জনকারী বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের মাঝে সম্মানান স্মারক প্রদান করেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।

এর মধ্যে মার্চ মাসে চাঁদপুরের ৮ থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম, শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও ওয়ারেন্ট তামিলকারী মো. রেজাউল করিম মামুন এবং এপ্রিল মাসের শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) মো. মিছবাহুল আলম চৌধুরী নির্বাচিত হয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাতের উপস্থাপনায় এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে’সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০