• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

৩১ মে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১০ মে, ২০২৩

আগামী ৩১ মে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। বুধবার বিকেলে বাজার ব্যবসায়ী সমিতি কার্যালয়ে অনাড়ম্বর এক সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব ইকবালুজ্জামান ফারুক সংবাদকর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনার হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, সহকারী অধ্যাপক মো. সেলিম, সদস্য সচিব সাংবাদিক মনিরুজ্জামান বাবলু’সহ হাজীগঞ্জে কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নির্বাচনের সদস্য সচিব মনিরুজ্জামান বাবলু জানান, আগামী ১১ ও ১৩ মে মনোয়নপত্র সংগ্রহ, মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৫ মে, যাছা-বাছাই ১৬ মে, প্রত্যার ১৮ মে, প্রতীক বরাদ্ধ ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২০ মে। ৩ মে বুধবার সকাল ৮ট থেকে বিকাল ৪টা পর্যন্ত হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ভোটগ্রহণ শেষে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হইবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০