• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কেউ প্রত্যাহার না করায় হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি নির্বাচনে ৬৯ প্রার্থী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

আসন্ন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে প্রার্থীতা ফিরে পেলেন ৩ জন এবং বাদ পড়লেন ১ জন প্রার্থী। বৃহস্পতিবার (১৮ মে) কোন প্রার্থী প্রত্যাহার না করায় নির্বাচনে রইলেন ৬৯ জন প্রার্থী। তফসিল অনুযায়ী আগামি শনিবার (২০ মে) চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ এবং প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

জানা গেছে, নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহকৃত ৭২ জন প্রার্থীর মধ্যে ৭০ জন মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে ও আপিলে ৬নং ওয়ার্ডের কশিনার প্রার্থী নূরে আলম ভুইয়া সেলিমের মনোনয়নপত্র বাতিল এবং যাচাইয়ে স্থগিতকৃত ৩ জন প্রার্থী আপিল করে তাদের প্রার্থীতা ফিরে পান।

তারা হলেন, সহ-সাধারণ সম্পাদক প্রার্থী এমরান হোসেন মুন্সী, বানিজ্য সম্পাদক প্রার্থী আব্দুল মজিদ ও ৩নং ওয়ার্ডে কমিশনার প্রার্থী জসিম খাঁন। বিষয়টি নিশ্চিত করেছেন, প্রধান নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুক। এ দিকে দ্বিতীয় দিনের মতো আপত্তিকৃত ভোটারদের বিষয়ে সরেজমিন তদন্ত করছেন ৩ সদস্যের কমিটি।

এর আগে বৃহস্পতিবার সরেজমিন তদন্ত শুরু করেন, তদন্ত কমিটির আহবায়ক মনিরুজ্জামান বাবলু, সদস্য খালেকুজ্জামান শামীম ও মো. কামাল হোসাইন চৌধুরী। আজ (শুক্রবার) তদন্ত কাজ শেষে নির্বাচন কমিশনের কাছে তদন্ত রিপোর্ট পেশ করা হবে। এরপর রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নিবে কমিশন।

উল্লেখ্য, মনোনয়নপত্র সংগ্রহকৃত ৭২ জন প্রার্থীর মধ্যে ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন নি। তারা হলেন, দপ্তর সম্পাদক প্রার্থী প্রদীপ সাহা ও ৩নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী মো. ওলি উল্যাহ। আগামি ৩১ মে নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৫ জনসহ ১২টি সম্পাদকীয় পদে ৩৯ জন এবং ৮টি ওয়ার্ডে ২০ জন কমিশনারের বিপরীতে ৩০ জন প্রতিদ্বন্দ্বীতা করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০