• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২২ মে, ২০২৩

‘স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়’ প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁদপুরের হাজীগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২২ মে) সকালে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও গ্রাহক সেবার মধ্য দিয়ে এ সেবা সপ্তাহের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশেদুল ইসলাম। সেবাসপ্তাহ চলবে ২৮ মে পর্যন্ত।

এ দিন সকালে উপজেলা সহকারী কমিশনার কার্যালয় থেকে র‌্যালীটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের আলীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভাস্থলে এসে শেষ হয়। এরপর শান্তির প্রতীক কবুতর উড়িয়ে ও বাতিঘরের সম্মুখে ফিতা কেটে উদ্বোধনী অনুষ্ঠানের শুভ সূচনা করেন প্রধান অতিথি।

সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিকের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত সেবা গ্রহিতাদের উদ্দেশ্যে সেবা সপ্তাহের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, ইউএনও মো. রাশেদুল ইসলাম। বক্তব্য শেষে তিনি সেবা গ্রহীতাদের হাতে খারিজ-খতিয়ান তুলে দেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধন করা স্মার্ট ভূমি সেবার মূল অংশীজন হিসেবে দেশের জনগণকে সম্পৃক্ত করা, স্মার্ট ভূমিসেবা বিষয়ে সবাইকে পুঙ্খানুপুঙ্খভাবে অবগত করা এবং ভূমি সেবা পাওয়ার ক্ষেত্রে নিজ নাগরিক অধিকারের ব্যাপারে সবার মাঝে সচেতনতা বাড়ানো এবারের ভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য।

এছাড়া ভূমিসেবা সপ্তাহকালীন বিশেষ অগ্রাধিকার ভিত্তিতে বেশকিছু ভূমিসেবা দেওয়া হবে। এ দিকে হাজীগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে সার্ভেয়ার মো. কাজল মিয়া, প্রধান সহকারী শ্যামলী রানী শীল, নাজির মোহাম্মদ ইব্রাহিম খলিলসহ সকল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও সেবাগ্রহীতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০