• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বড়কুল পূর্ব ইউনিয়ন চ্যাম্পিয়ন

হাজীগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৮ জুন, ২০২৩
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব- ১৭ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। রোববার (১৮ জুন) বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল কলেজ মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়।

খেলায় চ্যাম্পিয়ন দল বড়কুল পূর্ব ইউনিয়ন ও রানারআপ দল হাজীগঞ্জ পৌরসভার খেলোয়াড়সহ সংশ্লিষ্টদের হাতে পুরস্কার তুলে দেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। এ সময় তিনি খেলোয়াড়দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের সভাপ্রধানে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে শাহরাস্তি পৌরসভার মেয়র হাজী আব্দুল লতিফ, হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

এ সময় অতিথি হিসাবে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদ, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী ও মো. আজাদ হোসেন, কাউন্সিলর কাজী মনির হোসেন, হাজী কবির হোসেন কাজী, আলাউদ্দিন মুন্সী, সুমন তপাদার, মাইনুদ্দিন মিয়াজী, সাদেকুজ্জামান মুন্সী, বড়কুল পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মজিবসহ অন্যান্য জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

এ ছাড়া উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং কয়েক সহস্রাধীক দর্শক উপস্থিত ছিলেন। উল্লেখ্য, উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব- ১৭ এর খেলায় উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভাসহ মোট ১৩টি দল অংশগ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০