• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

চাঁদপুরে আজকের পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
ছবি-ত্রিনদী

চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজন ও খুবই আনন্দঘন পরিবেশে দেশের অন্যতম জাতীয় দৈনিক ‘আজকের পত্রিকা’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বেলা ১১টায় এ উপলক্ষে শহরের বাগাদী রোডে শহীদ জাবেদ স্কুল এণ্ড কলেজে আয়োজন করা হয় র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা।

শুরুতে চাঁদপুরের সাংবাদিক নেতাদের এবং প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহনে বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি বাগাদী রোড প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

এরপর শহীদ জাবেদ স্কুল এণ্ড কলেজে মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন অষ্টম শ্রেণীর শিক্ষার্থী মহিমা আক্তার। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং কেক কাটেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহ।

প্রধান অতিথি দৈনিক আজকের পত্রিকার সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। পত্রিকার সাথে জড়িত সম্পাদক ও প্রকাশসহ সকল সাংবাদিকদেরকে ধন্যবাদ জানান। তিনি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পাঠ্যপুস্তকের পাশাপাশি সাধারণ জ্ঞান অর্জন ও বিশ^কে জানার জন্য পত্রিকা পড়ার খুবই প্রয়োজনীয়তা রয়েছে। একই সাথে নিজিদের পেশাগত ও ব্যাক্তিগত জীবন উজ্জল করার জন্য বিতর্ক প্রতিযোগিতাসহ অন্যান্য প্রতিযোগিতায় অংশগ্রহন করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে এই ধরণের ব্যাতিক্রম আয়োজন করার জন্য আজকের পত্রিকার জেলা প্রতিনিধিকে ধন্যবাদ জানান।

শহীদ জাবেদ স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ মো. ওমর ফারুক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার শরীফ চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি মো. শওকত আলী।

আজকের পত্রিকার চাঁদপুর প্রতিনিধি মুহাম্মদ মাসুদ আলমের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, মাইটিভির জেলা প্রতিনিধি মুনাওয়ার কানন, নিউজ টোয়েন্টিফোর জেলা প্রতিনিধি খোকন কর্মকার, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারী, আজকের পত্রিকার ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি গাজী মো. মমিন।

উপস্থিত ছিলেন মোহনা টেলিভিশন চাঁদপুর জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম বাবু, শহীদ জাবেদ স্কুল এণ্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক রেহেনা আক্তার, সহকারী শিক্ষক দীপক চন্দ্র দাস, নুরে আলম পাটওয়ারী, দৈনিক আদি বাংলা পত্রিকার বার্তা সম্পাদক এমরান হোসেন রাজন, গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি সুজন আহমেদ, ডেইলি বাংলাদেশের জেলা প্রতিনিধি মাজহারুল ইসলাম অনিক, প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি শাহ আলম খান, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার গাজী মো. ইমাম হাসান, দৈনিক চাঁদপর সময় পত্রিকার স্টাফ রিপোর্টার বাদশা ভুঁইয়া প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০