• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মোহাম্মদপুরে মাদক বিরোধী ডে-নাইট টিভিকাপ মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে মাদক ও ইভটিজিং বিরোধী ডে-নাইট টিভিকাপ মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে। শুক্রবার (১১ আগস্ট) সকালে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় তিনি উপস্থিতির উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।

মোহাম্মদপুর পশ্চিমপাড়া হারেছ মেম্বারের বাড়ির সামনের মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুন হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মো. আবু সুফিয়ান হেলাল, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মেলেটারি, সাপ্তাহিক ত্রিনদীর প্রকাশক ও সম্পাদক মহিউদ্দিন আল আজাদ ১নং ওয়ার্ডের সদস্য হানিফ সর্দার, সাবেক সদস্য হারেছ সর্দার।

সৌদিআরবের হাইল কেন্দ্রীয় আওয়ামী লীগের আহবায়ক মো. আকতার হোসেন নসুর সৌজন্যে, টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি মো. মিজানুর রহমান সুমন পাটওয়ারীর সভাপতিত্বে ও জাহিদ হাসানের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক মো. শরীফ উল্যাহ, ইউছুফ সর্দার, সাপ্তাহিক ত্রিনদীর বার্তা সম্পাদক জহির হোসেন, আরাফাত হোসেন প্রমুখ।

টুর্নামেন্ট আহবায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান, শাহপরান ও হৃদয়ের সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনীয় খেলায় ধোপল্লা বড় বাড়িকে ৯ রানে হারিয়ে সর্দার কিংস এবং পন্ডিত বাড়ি একাদশকে ১৫ রানে হারিয়ে ফরাজী বাড়ি একাদশ জয়লাভ করে। উল্লেখ্য, খেলায় ১২টি দল অংশগ্রহণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০